ওসির বাসায় চুরি!

ঢাকা, শুক্রবার, ২৮ ফেব্রুয়ারি ২০২০ | ১৬ ফাল্গুন ১৪২৬

ওসির বাসায় চুরি!

মো.হারুন অর রশিদ, ঠাকুরগাঁও ৫:১২ অপরাহ্ণ, সেপ্টেম্বর ০৮, ২০১৯

ওসির বাসায় চুরি!

ঠাকুরগাঁও জেলার বালিয়াডাঙ্গীতে দুই ওসির বাড়ীতে চুরির খবর পাওয়া গেছে।

জানা গেছে, শনিবার গভীর রাতে বালিয়াডাঙ্গী থানার গড়িয়ালী গ্রামে অফিসার ইনচার্জ(ওসি) আব্দুস সবুর ও আরেক ভাই ওসি বাবুল মিয়ার বাড়ীতে এ ঘটনা ঘটে।

ওসি আব্দুস সবুর জানান, আমার মা ঘরে ঘুমাচ্ছিল। এ সময় চোরেরা আমার ঘরে ঢুকে শাবল দিয়ে আলমারি ও সিন্দুক ভাংচুরসহ ঘরের মালামাল তছনছ করেছে।

পরে পুলিশকে খবর দিলে পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করে এবং আলামত হিসেবে ঘটনায় ব্যবহৃত লৌহার শাবল সংগ্রহ করে থানায় নিয়ে আসে।

ওসি আব্দুস সবুর বর্তমানে পুলিশ ইনভেস্টটিগেশন ব্যুরো (পিবিআই) দিনাজপুরে কর্মরত আছেন। অপর ভাই ওসি বাবুল মিয়া ঢাকা মেট্রোপলিটনে কর্মরত আছেন।

অন্যদিকে, ওসি আব্দুস সবুরের আরেক ভাই ওসি বাবুল মিয়া জানান, আমরা দুই ভাই-ই ওসি। আমাদের বাড়ীতে কোনো চোর, ডাকাত ঢুকাতো দূরের কথা চিন্তাও করবে না। এটি ষড়যন্ত্রের একটি অংশ ছাড়া অন্যকিছু নয়। আমাদের দুই ভাই ও চাচাত ভাইদের মধ্যে দীর্ঘদিন যাবৎ জমাজমি সংক্রান্ত বিবাদ চলছে।

বালিয়াডাঙ্গী থানার অফিসার ইনচার্জ মোসাবেরুল হক জানান, ঘটনার খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে গিয়ে আলামত সংগ্রহ করেছে। এ ঘটনায় এখনো অভিযোগ পাওয়া যায়নি। অভিযোগ পেলে প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহণ করা হবে।

এএসটি/

 

সমগ্রবাংলা: আরও পড়ুন

আরও