লালমনিরহাটে বিএনপির অনশন

ঢাকা, মঙ্গলবার, ২০ ফেব্রুয়ারি ২০১৮ | ৮ ফাল্গুন ১৪২৪

লালমনিরহাটে বিএনপির অনশন

লালমনিরহাট প্রতিনিধি ৮:৪২ অপরাহ্ণ, ফেব্রুয়ারি ১৪, ২০১৮

print
লালমনিরহাটে বিএনপির অনশন

বিএনপির চেয়ারপারসন বেগম খালেদা জিয়ার মুক্তির দাবিতে লালমনিরহাটে অনশন কর্মসূচি পালন করেছে জেলা বিএনপি।

বুধবার জেলা বিএনপি কার্যালয়ের সামনে এ অনশন কর্মসূচির নেতৃত্ব দেন বিএনপি কেন্দ্রীয় নির্বাহী কমিটির রংপুর বিভাগীয় সাংগঠনিক সম্পাদক ও জেলা বিএনপির সভাপতি অধ্যক্ষ আসাদুল হাবিব দুলু।

রাজনৈতিক উদ্দেশ্য হাসিলের জন্য ৩ বারের প্রধানমন্ত্রী, বেগম খালেদা জিয়াকে সাজানো মামলা দিয়ে জেল খাটানো হচ্ছে মন্তব্য করে ওই অনশন কর্মসূচিতে দুলু বলেন- আওয়ামী লীগের নেতাকর্মী অপরাধ করলে কোন মামলাও হয় না, বিচারও হয় না। কিন্তু বিএনপির নেতাকর্মীরা অপরাধ না করেও জেল খাটছেন। প্রতিদিন সারাদেশে গণহারে বিএনপির নেতাকর্মীদের আটক করে বিভিন্ন সাজানো মামলায় গ্রেফতার দেখানো হচ্ছে।

আওয়ামী লীগ রাজনৈতিক ভাবে মোকাবেলা না করে পুলিশ লেলিয়ে দিয়ে বিএনপির নেতাকর্মীদের বাড়িতে থাকতে দিচ্ছেন না, তাদের ঘুম কেরে নিয়েছেন।

তিনি বলেন, জনগণের আদালতে আওয়ামী লীগের নেতাকর্মীদের অপরাধের বিচার করা হবে, সেদিন আর বেশি দুরে নয়।

অনশন কর্মসূচিতে জেলা বিএনপির সাধারন সম্পাদক হাফিজুর রহমান বাবলা, সদর উপজেলা বিএনপির সাধারন সম্পাদক ও উপজেলা পরিষদ চেয়ারম্যান একেএম মমিনুল হক, জেলা যুবদলের সভাপতি আফজাল হোসেন, সাধারন সম্পাদক এম এ হালিম, জেলা সেচ্ছাসেবক দলের সাধারণ সম্পাদক সাইদুল ইসলাম পাটোয়ারী সাজু, জেলা ছাত্রদলের সভাপতি মহিউদ্দিন আহমেদ লিমন, সাধারন সম্পাদক আনিছুর রহমান আনিছ প্রমূখ উপস্থিত ছিলেন।

এআর/এএফ

 
.

আলোচিত সংবাদ

nilsagor ad