এক মেরাজুলের জন্য প্রাণ দিলো দুই বোন

ঢাকা, শনিবার, ২৬ মে ২০১৮ | ১২ জ্যৈষ্ঠ ১৪২৫

এক মেরাজুলের জন্য প্রাণ দিলো দুই বোন

সুশান্ত ভৌমিক, রংপুর ১১:০৪ পূর্বাহ্ণ, ফেব্রুয়ারি ১৪, ২০১৮

print
এক মেরাজুলের জন্য প্রাণ দিলো দুই বোন

ওরা সম্পর্কে মামাতো ও ফুফাতো বোন। কিন্তু দুই বোনেরই প্রেমিক একজন। এ নিয়ে তাদের মধ্যে মনোমানিল্য আর ঝগড়া-বিবাদ। পরিণাম দুই বোনের বিষপানে আত্মহত্যা।

মর্মান্তিক এ ঘটনাটি ঘটেছে রংপুর নগরীর ৩১ নং ওয়ার্ডের শেখপাড়া গ্রামে। এ ঘটনায় এলাকায় শোকের ছায়া নেমে এসেছে। দুই বোনের মরদেহ এখন রংপুর মেডিকেল কলেজ হাসপাতালেন মর্গে রয়েছে।

পরিবার ও এলাকাবাসী সূত্রে জানা গেছে, রংপুর নগরীর দর্শনা বছিরন নেছা স্কুল এন্ড কলেজের ৯ম শ্রেণির ছাত্রী রাতুলের (লতা) সাথে একই এলাকার আনসার আলীর পুত্র মুসলিম এইড কারিগরি স্কুলের ডিপ্লোমা অধ্যায়নরত ছাত্র মেরাজুলের ৩ বছর থেকে প্রেম চলে আসছিল। কিন্তু সম্প্রতি দুইজনের মধ্যে সম্পর্কের অবনতি হয়।

এর এক পর্যায়ে রাতুলের ফুফাতো বোন আলমগীর আলীর কন্যা নাজির দিগর স্কুলের ৯ম শ্রেণির ছাত্রী অরনী আক্তার অন্নির সাথে প্রেম জমে উঠে মেরাজুলের। এ নিয়ে দুই বোনের মধ্যে প্রায়ই ঝগড়া-বিবাদ চলে আসছিল। অভিভাবকরা বিষয়টি জানতে পেরে দুই বোনকেই শাসন করে।

তারপরও অন্নির সাথে মেরাজুলের প্রেম বেশ জমে উঠে। গত সোমবার রাতে অন্নি যখন মেরাজুলের সাথে মোবাইল ফোনে কথা বলছিল, সে সময় রাতুল অন্নির সাথে এ বিষয় নিয়ে ঝগড়া শুরু করলে অভিভাবকরা তাদের দুইজনকেই শাসন করে বলে, সকালে তোমাদের দুইজনেরই ব্যবস্থা নেয়া হবে। এরপর মঙ্গলবার সকালে রাতুল ও অন্নি দুই বোনই মনের দুঃখে বিষপান করে। বিষয়টি অভিভাবকরা জানতে পেরে তাদেরকে রংপুর মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে ভর্তি করলে মঙ্গলবার রাতে রাতুল এবং বুধবার ভোরে অন্নির মৃত্যু হয়। 

বর্তমানে দুই বোনের মরদেহ রংপুর মেডিকেল কলেজ হাসপাতালের মর্গে রয়েছে।

এদিকে, এ ঘটনায় এলাকায় শোকের ছায়া নেমে এসেছে। অপরদিকে, দুই বোনের প্রেমিক মেরাজুল তাদের মৃত্যুর সংবাদ শুনেই এলাকা ছেড়ে পালিয়ে গেছে বলে এলাকাবাসী জানিয়েছে।

রংপুর কোতয়ালী থানার অফিসার ইনচার্জ (ওসি) বাবুল মিঞা জানান, তিনি বিষয়টি শুনেছেন। পরিবারের পক্ষ থেকে এখনো কেউ কোনো অভিযোগ দেয়নি। অভিযোগ পাওয়ার পর আইনগত ব্যবস্থা নেয়া হবে বলে তিনি জানান।

এসভি/আরপি

 
.

Best Electronics Products



আলোচিত সংবাদ