গ্রাহক সেবাই আমাদের মূল লক্ষ্য: রূপালী ব্যাংকের এমডি

ঢাকা, রবিবার, ১৯ আগস্ট ২০১৮ | ৪ ভাদ্র ১৪২৫

গ্রাহক সেবাই আমাদের মূল লক্ষ্য: রূপালী ব্যাংকের এমডি

দিনাজপুর প্রতিনিধি ৭:৩৯ অপরাহ্ণ, ফেব্রুয়ারি ১২, ২০১৮

গ্রাহক সেবাই আমাদের মূল লক্ষ্য: রূপালী ব্যাংকের এমডি

রূপালী ব্যাংক লিমিটেডের ব্যবস্থাপনা পরিচালক (এমডি) ও প্রধান নির্বাহী কর্মকর্তা (সিইও) মো. আতাউর রহমান প্রধান বলেছেন, গ্রাহক সেবাই আমাদের মূল লক্ষ্য। এই লক্ষ্যকে সামনে রেখে গ্রাহকদের আরও উন্নত ও দ্রুততর সেবা নিশ্চিত করতে হবে। এ জন্য শাখা ব্যবস্থাপকদের আরও আন্তরিক হওয়ার আহ্বান জানান তিনি।

সোমবার দুপুর ১২টায় দিনাজপুর ব্র্যাক লার্নিং সেন্টারে রূপালী ব্যাংক লিমিটেডের রংপুর বিভাগের শাখা ব্যবস্থাপকদের সম্মেলনে প্রধান অতিথির বক্তব্যে এসব কথা বলেন তিনি।

এমডি বলেন, ব্যাংকের শ্রেণিকৃক্ত ঋণ কমিয়ে আনা এবং এসএমই ঋণ বিতরণের মাধ্যমে কাঙ্ক্ষিত প্রবৃদ্ধি নিশ্চিতকরণের বিষয়ে সবাইকে আরও সচেষ্ট হতে হবে।

রূপালী ব্যাংক লিমিটেডের রংপুর বিভাগীয় কার্যালয়ের মহাব্যবস্থাপক মো. মজিবর রহমানের সভাপতিত্বে সম্মেলনে বিশেষ অতিথি ছিলেন রূপালী ব্যাংক লিমিটেডের দিনাজপুর জোনাল প্রধান সারোয়ার জাহান শওকত আহমেদ ও রংপুর জোনাল প্রধান মো. শরিফুল ইসলাম।

সম্মেলনে রংপুর বিভাগের ৪২টি শাখার শাখা ব্যবস্থাপকগণ উপস্থিত ছিলেন। সম্মেলনের শুরুতে পিএসসি ও জেএসসি পরীক্ষায় জিপিএ ৫ প্রাপ্ত রূপালী ব্যাংক রংপুর বিভাগে কর্মরত কর্মকর্তা-কর্মচারীদের ১৪ জন সন্তানকে সংবর্ধনা দেয়া হয়।

এর আগে বেলা ১১টায় দিনাজপুরের হাজী মোহাম্মদ দানেশ বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয় (হাবিপ্রবি) ক্যাম্পাসে রূপালী ব্যাংক লিমিটেডের নিজস্ব ব্র্যান্ডের এটিএম বুথ উদ্বোধন করেন ব্যাংকের এমডি মো. আতাউর রহমান প্রধান।

এসময় তিনি বলেন, ব্যাংকের ৫৬৩টি শাখার গ্রাহকদের এটিএম সার্ভিসের আওতায় আনা হয়েছে। গ্রাহকদের আধুনিক সেবা প্রদানের লক্ষ্যে ২০১৮ সালের মধ্যে সারাদেশে পর্যাপ্ত পরিমাণ নিজস্ব ব্র্যান্ডের এটিএম বুথ স্থাপন করা হবে।

তিনি জানান, সকল শাখা থেকে এটিএম কার্ড ইস্যু করা হবে এবং গ্রাহকরা সংশ্লিষ্ট শাখা থেকে এই কার্ড সংগ্রহ করতে পারবেন। এটি দিয়ে দেশের অভ্যন্তরে ব্যাংকের নিজস্ব বুথসহ সকল ব্যাংকের সকল বুথে লেনদেন করা যাবে।

তিনি বলেন, তুলনামূলক স্বল্প খরচে এই সেবা পাবেন গ্রাহকরা। রূপালী ব্যাংকের কার্ড হোল্ডাররা এই কার্ড ব্যবহার করে টাকা উত্তোলন ছাড়াও কেনাকাটা, মোবাইল রিচার্জ, ইউটিলিটি বিল পরিশোধসহ নানা রকম সুবিধা উপভোগ করতে পারবেন।

এসময় হাজী দানেশ বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের ভিসি প্রফেসর মো. মিজানুর রহমান, রেজিস্ট্রার প্রফেসর ড. মো. সফিউল আলম, রূপালী ব্যাংক লিমিটেডের রংপুর বিভাগীয় মহাব্যবস্থাপক মো. মজিবর রহমান, দিনাজপুর জোনাল প্রধান সারোয়ার জাহান শওকত আহমেদ, রংপুর জোনাল প্রধান মো. শরিফুল ইসলাম,  হাবিপ্রবির প্রক্টর প্রফেসর ড. মো. খালেদ হোসেন, ভেটেরিনারি অ্যান্ড এনিমেল সায়েন্স অনুষদের ডিন প্রফেসর ডা. মো. ফজলুল হক, হিসাব শাখার পরিচালক প্রফেসর ড. মো. শাহাদৎ হোসেন খান, জনসংযোগ ও প্রকাশনা শাখার পরিচালক প্রফেসর ড. শ্রীপতি সিকদার, পরিকল্পনা উন্নয়ন ও ওয়ার্কস শাখার পরিচালক প্রফেসর ড. উত্তম কুমার মজুমদারসহ রূপালী ব্যাংক লিমিটেডের কর্মকর্তারা উপস্থিত ছিলেন।

ইটি/এএল