সাহস থাকলে নিরপেক্ষ সরকারের অধীনে নির্বাচন দিন: দুলু

ঢাকা, রবিবার, ২৫ ফেব্রুয়ারি ২০১৮ | ১৩ ফাল্গুন ১৪২৪

সাহস থাকলে নিরপেক্ষ সরকারের অধীনে নির্বাচন দিন: দুলু

লালমনিরহাট প্রতিনিধি ৫:০৩ অপরাহ্ণ, ফেব্রুয়ারি ১২, ২০১৮

print
সাহস থাকলে নিরপেক্ষ সরকারের অধীনে নির্বাচন দিন: দুলু

সাহস থাকলে বেগম খালেদা জিয়াকে মুক্তি দিয়ে নিরপেক্ষ সরকারের অধীনে নির্বাচন দিন। বেগম খালেদা জিয়াকে শুধুমাত্র রাজনৈতিক ভাবে হেয় করতে সরকারের সাজানো মিথ্যা মামলায় সাজা দিয়ে কারাগারে রাখা হয়েছে।  

সেমাবার এক মানববন্ধনে বিএনপির রংপুর বিভাগীয় সাংগঠনিক সম্পাদক ও লালমনিরহাট জেলা সভাপতি অধ্যক্ষ আসাদুল হাবিব দুলু এসব কথা বলেছেন।

সোমবার সকাল ১১ টা থেকে দুপুর ১২টা পর্যন্ত জেলা বিএনপির উদ্যোগে সদর উপজেলার মহেন্দ্রনগর এলাকায় লালমনিরহাট-ঢাকা মহাসড়কে এ মানববন্ধন অনুষ্ঠিত হয়।

সাবেক প্রধানমন্ত্রী বেগম খালেদা জিয়ার মুক্তি এবং বিএনপির ভাইস চেয়ারম্যান তারেক রহমানসহ অন্যান্য কেন্দ্রীয় নেতৃবৃন্দের নামে মামলার প্রতিবাদে এ মানববন্ধনের আয়োজন করা হয়।

আসাদুল হাবিব দুলু আরো বলেন, হলমার্ক, শেয়ার বাজার ডেসটিনি এবং ব্যাংকের রিজার্ভ চুরিতে সরকারের লোকজন রয়েছে। কিন্তু তার বিচার হচ্ছে না। এসব দুর্নীতির বিচার হলে সরকার দলীয় অনেক হাইব্রিড এমপি-মন্ত্রীরা জেলে যাবে।

তিনি আরো বলেন, অবিলম্বে বেগম খালেদা জিয়াকে মুক্তি দেয়া না হলে বৃহত্তর আন্দোলন সংগ্রাম চালানো হবে।

এসময় অন্যান্যদের বক্তব্য রাখেন, জেলা বিএনপির সাধারন সম্পাদক হাফিজুর রহমান বাবলা, কৃষক দলের সাধারণ সম্পাদক মোস্তফা নুরুন্নবী ও জেলা ছাত্রদলের সভাপতি মহিউদ্দিন আহমেদ লিমন।

মানববন্ধনে আরো উপস্থিত ছিলেন সদর উপজেলা পরিষদ চেয়ারম্যান ও উপজেলা বিএনপির সাধারন সম্পাদক একেএম মমিনুল হক, জেলা যুবদলের সভাপতি আফজাল হোসেন, সাধারন সম্পাদক এম এ হালিম ও জেলা সেচ্ছাসেবক দলের সাধারণ সম্পাদক সাইদুল ইসলাম পাটোয়ারী সাজু প্রমুখ ।

এআর/এএফ

 
.

আলোচিত সংবাদ

nilsagor ad