নাটোরে যুবকের মৃতদেহ উদ্ধার

ঢাকা, সোমবার, ১৬ জুলাই ২০১৮ | ১ শ্রাবণ ১৪২৫

নাটোরে যুবকের মৃতদেহ উদ্ধার

নাটোর প্রতিনিধি ৩:০৭ অপরাহ্ণ, জানুয়ারি ১৪, ২০১৮

print
নাটোরে যুবকের মৃতদেহ উদ্ধার

নাটোরের বাগাতিপাড়ার সোনাপাতিল রেল ব্রিজের কাছ থেকে অজ্ঞাতপরিচয় এক যুবকের মৃতদেহ উদ্ধার করেছে পুলিশ। রোববার দুপুর দেড়টার দিকে মৃতদেহটি উদ্ধার করা হয়। তবে ঘটনাটি রেলওয়ের সিমানায় হওয়ায় সান্তাহার জিআরপি পুলিশ মৃতদেহটি তাদের হেফাজতে নিয়ে যাবেন বলে জানান বাগাতিপাড়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা আব্দুল্লাহ আল মামুন। 

বাগাতিপাড়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা(ওসি) আব্দুল্লাহ আল মামুন ও এলাকাবাসী জানান, উপজেলার সোনাপাতিল রেল ব্রিজ এলাকায় রেল লাইনের পাশে একটি মৃতদেহ দেখতে পেয়ে পুলিশে খবর দেয় স্থানীয়রা। খবর পেয়ে ঘটনাস্থলে গিয়ে লাইনের পাশে মৃতদেহটি পড়ে থাকতে দেখে জিআরপি পুলিশকে সংবাদ দেওয়া হয়েছে।

ওসি বলেন, প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে রাতের কোনো এক সময় চলন্ত ট্রেন থেকে পড়ে তার মৃত্যু হতে পারে। নিহতের মুখমন্ডল থেঁতলে যাওয়ায় তাকে চেনা যাচ্ছে না। নিহতের পরনে জিন্সের প্যান্ট ও জ্যাকেট রয়েছে। নিহতের বয়স আনুমানিক ২২ থেকে ২৪ বছর হতে পারে।

এ বিষয়ে নাটোর রেলওয়ে স্টেশনের সহকারী মাস্টার অশোক চক্রবর্ত্তী জানান, তিনি ঘটনাটি শুনেছেন। সান্তাহার জিআরপি পুলিশকে সংবাদ দেওয়া হয়েছে তারা ঘটনাস্থলে পৌঁছে মৃতদেহটি তাদের হেফাজতে নেবেন এবং তারাই যথাযথ ব্যবস্থা গ্রহণ করবেন।

বিএল/বিএইচ/

 
.



আলোচিত সংবাদ