চাঁপাইনবাবগঞ্জের নিখোঁজ শিশু লালমনিরহাটে উদ্ধার

ঢাকা, শুক্রবার, ২০ এপ্রিল ২০১৮ | ৬ বৈশাখ ১৪২৫

চাঁপাইনবাবগঞ্জের নিখোঁজ শিশু লালমনিরহাটে উদ্ধার

চাঁপাইনবাবগঞ্জ প্রতিনিধি ৮:৫১ অপরাহ্ণ, জানুয়ারি ১৩, ২০১৮

print
চাঁপাইনবাবগঞ্জের নিখোঁজ শিশু লালমনিরহাটে উদ্ধার

চাঁপাইনবাবগঞ্জের রামচন্দ্রপুর হাট এলাকার আবুল হায়াতের সাত বছর বয়সী সন্তান জয়নাল আবেদিন জিহাদকে লালমনিরহাট থেকে উদ্ধার করেছে পুলিশ। লালমনিরহাটের মাহবুব আলমের সঙ্গে শিশুটি বাড়ি ছেড়েছিল। গত সোমবার পবিবারের কাউকে না জানিয়ে বাড়ি ছাড়ার পরিপ্রেক্ষিতে এই নিয়ে ধোঁয়াশা তৈরি হয়। খোঁজাখুঁজি করে ছেলেকে না পেয়ে এক পর্যায়ে থানায় অভিযোগ করে শিশুর পরিবার। 

চাঁপাইনবাবগঞ্জ সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সাবের রেজা আহমেদ জানান, অভিযোগ পেয়ে পুলিশ সম্ভাব্য কিছু স্থানে খোঁজাখুঁজি করে। এক পর্যায়ে শিশুটির মায়ের সাথে যোগাযোগ থাকা লালমনিরহাট জেলার কালিগঞ্জ উপজেলার কাঞ্চসর গ্রামের আজাহার আলীর ছেলে মাহবুব আলমের বাড়িতে শিশুটির অবস্থান সম্পর্কে নিশ্চিত হয় পুলিশ। পরে শুক্রবার রাতে থানা পুলিশের একটি দল সেখানে গিয়ে শিশু জিহাদকে উদ্ধার করে।

ওসি আরো জানান, এটি অপহরণ নয়, শিশুটি স্বেচ্ছায় গিয়েছিল। কিন্তু ছেলেটিকে নিয়ে যাওয়ার সময় ওই পরিবারের কাউকে কিছু বলেনি। এর ফলে ভুল বোঝাবুঝির সৃষ্টি হয়েছে।

তিনি জানান, এ ঘটনায় কোনো মামলা হয়নি, কাউকে আটকও করা হয়নি। উদ্ধার হওয়া জয়নাল আবেদিন জিহাদকে আজ শনিবার দুপুরে তার বাবার কাছে হস্তান্তর করা হয়েছে।

এআরএন/এমএ/এসবি

 
.




আলোচিত সংবাদ

nilsagor ad