সিরাজগঞ্জে বাসচাপায় কলেজছাত্রী নিহত, স্বামী-স্ত্রীসহ আহত ৪

ঢাকা, রবিবার, ২২ এপ্রিল ২০১৮ | ৯ বৈশাখ ১৪২৫

সিরাজগঞ্জে বাসচাপায় কলেজছাত্রী নিহত, স্বামী-স্ত্রীসহ আহত ৪

সিরাজগঞ্জ প্রতিনিধি ২:৪৬ অপরাহ্ণ, জানুয়ারি ১৩, ২০১৮

print
সিরাজগঞ্জে বাসচাপায় কলেজছাত্রী নিহত, স্বামী-স্ত্রীসহ আহত ৪

সিরাজগঞ্জ-এনায়েতপুর আঞ্চলিক সড়কে বাসের ধাক্কায় সুমাইয়া চৈতি (১৮) নামের এক কলেজছাত্রী নিহত হয়েছেন। এসময় ভ্যানগাড়িতে থাকা স্বামী-স্ত্রীসহ ৪ যাত্রী আহত হয়েছেন। শনিবার সকালে ওই সড়কের বেলকুচি উপজেলার চালা বাস স্ট্যান্ডের কাছে এ দুর্ঘটনা ঘটে।

নিহত সুমাইয়া চৈতি বেলকুচি উপজেলার ভাঙ্গাবাড়ী ইউনিয়নের তামাই গ্রামের শাহিন সরকারের মেয়ে। তিনি বেলকুচি বহুমুখী মহিলা ডিগ্রি কলেজের এইচএসসির ছাত্রী ছিলেন।

আহতরা হলেন— উপজেলার তামাই গ্রামের ওয়াদুদ মোল্লা (৫৫) ও তার স্ত্রী লাভলী খাতুন (৪০), তামাই গ্রামের দেলখোস প্রামাণিকের মেয়ে কলেজছাত্রী আখি খাতুন (১৯) ও একই গ্রামের রেজাউলের মেয়ে কলেজছাত্রী খাদিজা খাতুন (১৯)।

বেলকুচি থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা সাজ্জাদ হোসেন জানান, শনিবার সকালে শাপলা পরিবহনের একটি বাস (ঢাকা মেট্রো- চ-৫১৭৯) এনায়েতপুর থেকে সিরাজগঞ্জ যাচ্ছিল। চালা বাস স্ট্যান্ড এলাকায় পৌঁছে একটি ভ্যনগাড়িকে পেছন থেকে ধাক্কা দেয়। এতে ঘটনাস্থলেই সুমাইয়া নামের এক কলেজছাত্রী নিহত হয়। এসময় ভ্যানযাত্রী স্বামী-স্ত্রীসহ ৪জন আহত হয়। তারা বেলকুচি ও সিরাজগঞ্জ হাসপাতালে চিকিৎসা নিচ্ছেন। ঘাতক বাস আটক করা হয়েছে।

একে/এসবি

 
.




আলোচিত সংবাদ

nilsagor ad