নওগাঁয় সাবেক ডেপুটি স্পিকার আখতার হামিদের জানাযা সম্পন্ন

ঢাকা, সোমবার, ১৬ জুলাই ২০১৮ | ৩১ আষাঢ় ১৪২৫

নওগাঁয় সাবেক ডেপুটি স্পিকার আখতার হামিদের জানাযা সম্পন্ন

নওগাঁ প্রতিনিধি ৫:৩৭ পূর্বাহ্ণ, নভেম্বর ২১, ২০১৭

print
নওগাঁয় সাবেক ডেপুটি স্পিকার আখতার হামিদের জানাযা সম্পন্ন

নওগাঁয় জাতীয় সংসদের সাবেক ডেপুটি স্পিকার আখতার হামিদ সিদ্দিকীর নামাজের জানাযা সম্পন্ন হয়েছে। সোমবার রাত ৮টায় শহরের নওযোয়ান মাঠে জানাযা অনুষ্ঠিত হয়। জানাযায় সর্বস্তরের মানুষ অংশ নেয়। এর আগে সন্ধ্যায় শহরে কেডির মোড় বিএনপির দলীয় কার্যালয়ে ও পরে নওযোয়ান মাঠে শ্রদ্ধা জানাবার জন্য নেয়া হয় আখতার হামিদের মরদেহ।

সেখানে বিএনপি চেয়ারপারসনের উপদেষ্টা মন্ডলীর সদস্য ও রাজশাহী সিটি করপোরেশনের সাবেক মেয়র মিজানুর রহমান মিনু, রাজশাহী মহানগর বিএনপির সাধারণ সম্পাদক এ্যাড. শফিকুল ইসলাম মিলন, নওগাঁ জেলা বিএনপির সভাপতি নজমুল হক সনি, সাধারণ সম্পাদক জাহিদুল ইসলাম ধলুসহ সর্বস্তরের মানুষ সাবেক এই ডেপুটি স্পিকারের মরদেহে ফুল দিয়ে শ্রদ্ধা জানান।

উল্লেখ্য, রোববার বেলা ১২টার দিকে রাজধানীর একটি হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় মারাযান সাবেক ডেপুটি স্পিকার আখতার হামিদ সিদ্দিকী। মঙ্গলবার বাদ জোহর মরহুমের আদি নিবাস নওগাঁর মহাদেবপুর উপজেলার উত্তোরগ্রামে জানাযা শেষে পারিবারিক কবরস্থানে দাফন করা হবে বলে জানা গেছে।

বিএআর/এএস

<iframe width="750" height="450" src="https://www.youtube.com/embed/VFB25pPLeMY" frameborder="0" gesture="media" allowfullscreen></iframe>

 
.



আলোচিত সংবাদ