মদের ভাটিতে পুলিশের অভিযান, মালিকসহ আটক ১৬

ঢাকা, মঙ্গলবার, ২৪ অক্টোবর ২০১৭ | ৯ কার্তিক ১৪২৪

মদের ভাটিতে পুলিশের অভিযান, মালিকসহ আটক ১৬

চাঁপাইনবাবগঞ্জ প্রতিনিধি ১:৪৩ পূর্বাহ্ণ, সেপ্টেম্বর ২৪, ২০১৭

print
মদের ভাটিতে পুলিশের অভিযান, মালিকসহ আটক ১৬

চাঁপাইনবাবগঞ্জের আতাহার এলাকায় দীর্ঘদিন থেকে সরকারি লাইসেন্স ভঙ্গ করে বাংলামদের ব্যবসা করায় অভিযান চালিয়ে ভাটি মালিকসহ ১৬ মাদক সেবীকে আটক করেছে গোয়েন্দা পুলিশ (ডিবি)। শনিবার বিকাল ৫টার দিকে জেলা গোয়েন্দা পুলিশ কার্যালয়ে আয়োজিত এক প্রেস বিফিংয়ে এ তথ্য জানানো হয়। 

গ্রেফতারকৃতরা হলেন- মদের ভাটির মালিক মনোতোষ চক্রবর্তী ওরফে মনা ঠাকুর (৫২), তার সহযোগী তরিকুল ইসলাম(৩০) ও নুরতাজ (২০)। এছাড়াও অভিযানে ১৩ সেবনকারীকে আটক করা হয়।

অতিরিক্ত পুলিশ সুপার (এএসপি) মাহমুব আলম খান জানান, সম্প্রতি চাঁপাইনবাবগঞ্জ পৌর এলাকার অলটন মোড় থেকে ৮০০ বোতল বাংলামদ সহ মিলন ঘোষ নামে এক ব্যক্তিকে আটক করে পুলিশ। পরে আদালতে মিলন ঘোষ তাঁর স্বীকারোক্তি মূলক জবানবন্দিতে বলেন, মনা ঠাকুরের ভাটি থেকে তিনি ওই মদ এনেছিলেন এবং তরিকুলের কাছে পৌঁচ্ছে দেয়া কথা ছিল। এই সূত্র ধরে পুলিশ মনা ঠাকুকের ভাটিতে অভিযান চালায়। লাইসেন্সের শর্তভঙ্গ করে মদের ভাটি চালানোর অপরাধে পুলিশ ভাটির মালিক মনোতোষ চক্রবর্তী ওরফে মনা ঠাকুরকে আটক করে। সেই সাথে ১৩জন সেবনকারীকেও আটক করা হয়েছে।

এএসপি আরো জানান, মনা ঠাকুর চাঁপাইনবাবগঞ্জে বাংলামদের উৎপাদক ছিলেন। আর সে মদ তার সহযোগী তরিকুলের হাত ঘুরে বিভিন্ন খুচরা মাদক ব্যবসায়ীদের কাছে চলে যেত।

আটককৃতদের বিরুদ্ধে মামলা দিয়ে শনিবার বিকালে তাদের আদালতের মাধ্যমে কারাগারে পাঠানো হয়েছে।

এআরএন/এএস

print
 

আলোচিত সংবাদ

nilsagor ad