সাতক্ষীরায় ব্যবসায়ীর টাকা ছিনতাই, এসআই-কনস্টেবল আটক
Back to Top

ঢাকা, মঙ্গলবার, ৩১ মার্চ ২০২০ | ১৬ চৈত্র ১৪২৬

সাতক্ষীরায় ব্যবসায়ীর টাকা ছিনতাই, এসআই-কনস্টেবল আটক

সাতক্ষীরা প্রতিনিধি ৪:৩১ অপরাহ্ণ, মার্চ ১২, ২০২০

সাতক্ষীরায় ব্যবসায়ীর টাকা ছিনতাই, এসআই-কনস্টেবল আটক

সাতক্ষীরায় দুই গরু ব্যবসায়ীর টাকা ছিনতাই করে আটক হয়েছেন পুলিশের এসআই মলয় বসু ও কনস্টেবল রফিক। গত শনিবার সন্ধ্যার দিকে সাতক্ষীরা-কালিগজ্ঞ সড়কের পুষ্পকাটি এলাকায় এ ছিনতাইয়ের ঘটনা ঘটে।

যশোর ডিবি পুলিশে কর্মরত ছিনতাইকারী এ দুই পুলিশ কর্মকর্তা।

ছিনতাই ঘটনার সঙ্গে জড়িত থাকার কথা স্বীকার করে সাতক্ষীরা জুডিশিয়াল ম্যাজিষ্ট্রেট-১ আদালতে স্বীকারোক্তিমূলক জবানবন্দি দিয়েছেন ছিনতাইয়ের সঙ্গে জড়িত অপর সহযোগী মোশাররফ হোসেন।

বুধবার দুপুরে সাতক্ষীরার জুডিশিয়াল ম্যাজিষ্ট্রেট বিলাস মন্ডলের আদালতে ১৬৪ ধারায় মোশাররফ এ স্বীকারোক্তিমূলক জবানবন্দি প্রদান করেন।

মোশাররফ হোসেন সাতক্ষীরার পাটকেলঘাটা থানার ধানদিয়া গ্রামের বাসিন্দা।

জানা গেছে, সাতক্ষীরা সদরের কুশখালী এলাকার মৃত. গোলাম বারীর ছেলে গরু ব্যবসায়ী শওকত হোসেন ও নেছারউদ্দীনের ছেলে হাফি গত শনিবার সন্ধ্যার দিকে গরু ক্রয় করতে কালিগজ্ঞ উপজেলার মৌতলা গরু হাটের দিকে যাচ্ছিলেন। পথিমধ্যে সাতক্ষীরা-কালিগজ্ঞ সড়কের পুষ্পকাটি এলাকায় এ ছিনতাইয়ের ঘটনা ঘটে।

সাতক্ষীরা সদর উপজেলার কুশখালী ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান শফিকুল ইসলাম শ্যামল বলেন, র‌্যাব পরিচয়ে জোরপূর্বক টাকা ছিনতাইয়ের এ ঘটনাটি তাৎক্ষণিক পুলিশ সুপারকে অবহিত করা হয়। এরপরই তিনি ঘটনার রহস্য উদ্ঘাটনে কাজ শুরু করেন।

তিনি বলেন, একটি সাদা মাইক্রোবাসে থাকা তিনজন দুই গরু ব্যবসায়ীকে নামিয়ে নিজেদেরকে র‌্যাবের লোক বলে পরিচয় দেয়। এরপর কাছে থাকা এক লাখ ২৯ হাজার টাকা জোরপূর্বক কেড়ে নেয় তারা।

সাতক্ষীরা আদালতে মোশাররফ হোসেনের ১৬৪ ধারায় জবানবন্দির বিষয়টি কোর্ট পুলিশের একজন দায়িত্বশীল কর্মকর্তা নিশ্চিত করেছেন।

নাম প্রকাশে অনিচ্ছুক এই কর্মকর্তা জানান, একজন এসআই ও একজন কনস্টেবল ঘটনায় সরাসরি জড়িত। ইতিমধ্যে তাদেরও পুলিশী হেফাজতে নেওয়া হয়েছে।

তবে এ ব্যাপারে সাতক্ষীরা পুলিশের পক্ষ থেকে কিছু জানা যায়নি।

এমএফ/

 

সমগ্রবাংলা: আরও পড়ুন

আরও