ট্রাকচাপায় দুলাভাই, শ্যালক ও নাইটগার্ডের মৃত্যু
Back to Top

ঢাকা, বৃহস্পতিবার, ৯ এপ্রিল ২০২০ | ২৬ চৈত্র ১৪২৬

ট্রাকচাপায় দুলাভাই, শ্যালক ও নাইটগার্ডের মৃত্যু

রাজশাহী ব্যুরো ও নাটোর প্রতিনিধি ১০:১২ পূর্বাহ্ণ, ফেব্রুয়ারি ২২, ২০২০

ট্রাকচাপায় দুলাভাই, শ্যালক ও নাইটগার্ডের মৃত্যু

নাটোর শহরের বনবেলঘড়িয়া বাইপাসে ট্রাকের ধাক্কায় মোটরসাইকেলে আরোহী দুলাভাই ও শ্যালকের মৃত্যু হয়েছে।

নাটোর শহরের বনবেলঘড়িয়া বাইপাসে ট্রাকের ধাক্কায় মোটরসাইকেলে আরোহী দুলাভাই ও শ্যালকের মৃত্যু হয়েছে। এছাড়া রাজশাহীতে ট্রাকচাপায় এক নাইটগার্ডের মৃত্যু হয়েছে বলে খবর পাওয়া গেছে।

শুক্রবার সন্ধ্যা ৭টার দিকে ট্রাকের ধাক্কায় মোটরসাইকেলে আরোহী দুলাভাই ও শ্যালকের মৃত্যু হয়।

নিহতরা হলেন, রাজশাহীর দুর্গাপুরের ক্ষিদ্র কলসি গ্রামের আব্দুস সামাদের ছেলে গোলাম নবী (৪০) ও তার শ্যালক নাটোর সদর উপজেলার চন্দ্রকলা গ্রামের আব্দুস সাত্তারের ছেলে ফয়সাল আহমেদ (৩০)।

নাটোর সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) জাহাঙ্গীর আলম ও স্থানীয়রা জানান, সন্ধ্যায় দুলাভাই গোলাম নবী ও শ্যালক ফয়সাল আহমেদ মোটরসাইকেলযোগে চন্দ্রকলা গ্রাম থেকে নাটোর শহরে আসছিলেন। পথে শহরের বনবেলঘড়িয়া বাইপাসে পৌঁছালে নাটোর থেকে রাজশাহীগামী দ্রুতগতির একটি ট্রাক তাদের ধাক্কা দিয়ে পালিয়ে যায়।

এ সময় স্থানীয়রা ঘটনাটি দেখতে পেয়ে পুলিশে খবর দেয় এবং আহত অবস্থায় তাদের উদ্ধার করে নাটোর সদর হাসপাতালে নিয়ে এলে সেখানে কর্তব্যরত চিকিৎসক তাদের মৃত ঘোষণা করেন।

ট্রাকটি আটকের জন্য পাশের থানায় বার্তা পাঠানো হয়েছে। বর্তমানে মরদেহ দুইটি নাটোর সদর হাসপাতাল মর্গে রয়েছে বলে জানান ওসি।

এদিকে আমাদের রাজশাহী ব্যুরো জানিয়েছে, রাজশাহীতে বেপরোয়া গতির ট্রাকচাপায় আমজাদ হোসেন (৬৫) নামের এক নাইটগার্ড নিহত হয়েছেন। এ ঘটনায় আহত হয়েছেন মাহাতাব হোসেন নামের এক রিকশাচালক।

শনিবার ভোর রাত ৪টার দিকে মহানগরীর বিনোদপুর বাজারে এ ঘটনা ঘটে।

নিহত নাইটগার্ড নগরীর পূর্বপাড়া এলাকার মৃত তমিজের ছেলে। আহত রিকশাচালকের বাড়ি জেলার চারঘাট উপজেলায়।

মতিহার থানার এসআই সুকান্ত ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, নাইট গার্ড আমজাদ রাস্তার পাশে এক রিকশাচালকের সাথে গল্প করছিলেন। এ সময় বেপরোয়া গতিতে চালানো ট্রাকটি তাদের ধাক্কা দিয়ে পালিয়ে যায়। এতে রিকশাচালক রাস্তায় ছিটকে পড়লেও ওই নাইট গার্ডকে চাপা দেয়। এতে ঘটনাস্থলেই তার মৃত্যু হয়।

আহত রিকশাচালককে রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে। সকালে ঘটনাস্থল থেকে লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে।

ট্রাকটি শনাক্ত করার করার চেষ্টা চলছে বলে জানান তিনি।

বিএইচ/এইচআর

 

সমগ্রবাংলা: আরও পড়ুন

আরও