পালিয়েও আশা পূরণ হলো না প্রেমিকযুগলের

ঢাকা, শনিবার, ২৯ ফেব্রুয়ারি ২০২০ | ১৭ ফাল্গুন ১৪২৬

পালিয়েও আশা পূরণ হলো না প্রেমিকযুগলের

পাবনা প্রতিনিধি ৭:১৯ অপরাহ্ণ, জানুয়ারি ২৮, ২০২০

পালিয়েও আশা পূরণ হলো না প্রেমিকযুগলের

ধর্মের প্রতিবন্ধকতা ভেঙে কিশোরী প্রেমিকাকে নিয়ে ঘর বাঁধার রঙিন স্বপ্নে বিভোর হয়েছিল শামীম। আর তাতে বিশ্বাস রেখে প্রেমিকের হাত ধরে ঘর ছাড়ে অন্তরা নামের সদ্য কৈশোরে পা দেয়া মেয়েটি।

মোবাইলে ফোনে গড়ে ওঠা সম্পর্কের সূত্র ধরে বরিশাল থেকে পালিয়ে পাবনার ঈশ্বরদীতে এসেও শেষ রক্ষা হলো না তাদের। সোমবার র‌্যাবের হাতে আটক হয় এই প্রেমিকযুগল।

আটক প্রেমিক শামীম হোসেন (২০) নাটোর জেলার সিংড়া উপজেলার মারিয়া গ্রামের তালেব আলীর ছেলে। আর প্রেমিকা বরিশাল জেলার অগৈলধারা উপজেলার মেয়ে।

মঙ্গলবার বিকেলে তাদের পাবনার ঈশ্বরদীর সলিমপুর ইউনিয়নের জয়নগর থেকে আটক করে র‌্যাব-১২ পাবনা ক্যাম্পের সদস্যরা।

মামলা সূত্রে জানা যায়, নাটোরের শামিমের সঙ্গে মোবাইলে ওই মেয়ের প্রেমের সম্পর্ক গড়ে ওঠে। এই সম্পর্কের সূত্র ধরে বাড়ি থেকে পালিয়ে আসে সে। এ ঘটনায় আগৈলঝড়া থানায় শামিমের বিরুদ্ধে গত ৮ জানুয়ারি নারী ও শিশু নির্যাতন দমন আইনে মামলা করা হয়।

র‌্যাব-১২ পাবনা ক্যাম্প সূত্র জানায়, মামলার তদন্তকারী কর্মকর্তার আবেদনের প্রেক্ষিতে পাবনা র‌্যাব ক্যাম্প তথ্য প্রযুক্তির সহযোগিতায় সোমবার তাদের জয়নগর থেকে আটক করে।

র‌্যাব-১২ পাবনা ক্যাম্পের ভারপ্রাপ্ত কোম্পানি কমান্ডার আমিনুল কবীর তরফদার পরিবর্তন ডটকমকে জানান, তাদের আটক করে পাবনা ক্যাম্পে আনা হয়। জিজ্ঞাসাবাদ শেষে ভিকটিম ও আসামিকে মামলার তদন্তকারী কর্মকর্তার কাছে হস্তান্তর করা হবে।

এইচআর

 

সমগ্রবাংলা: আরও পড়ুন

আরও