পাবনায় গরুর হাটে ব্যবসায়ীকে কুপিয়ে জখম

ঢাকা, সোমবার, ২৪ ফেব্রুয়ারি ২০২০ | ১২ ফাল্গুন ১৪২৬

পাবনায় গরুর হাটে ব্যবসায়ীকে কুপিয়ে জখম

পাবনা প্রতিনিধি ৪:৩৩ অপরাহ্ণ, জানুয়ারি ২৫, ২০২০

পাবনায় গরুর হাটে ব্যবসায়ীকে কুপিয়ে জখম

পাবনার ভাঙ্গুড়া পৌর শহরের শরৎনগর হাটে প্রকাশ্যে আব্দুল আজিজ (৩২) নামের এক গরু ব্যবসায়ীকে কুপিয়ে জখম করেছে প্রতিপক্ষ। পূর্ব বিরোধের জের ধরে আজ শনিবার বেলা ১২টার দিকে শরৎনগর গরুর হাটে এ ঘটনা ঘটে। আব্দুল আজিজ পৌর শহরের চৌবাড়িয়া হারোপাড়া মহল্লার মফিজ সরদারের ছেলে।

শরৎনগর বাজারের বাসিন্দা নজরুল ও মাসুদের নেতৃত্বে এই হামলা চালানো হয়। নজরুল ও মাসুদ ওই এলাকার আবুল কর্মকারের ছেলে।

আহতের স্বজন ও প্রত্যক্ষদর্শীরা জানায়, শরৎনগর গরু হাটের মধ্যে সকাল সাড়ে ১১টার দিকে আজিজের সঙ্গে নজরুল ও মাসুদের বাকবিতণ্ডা শুরু হয়। এ সময় মাসুদ ও নজরুলের সাথে আরো দুই যুবক যোগ দেয়। একপর্যায়ে আজিজকে মারধর করে হাসুয়া দিয়ে কুপিয়ে জখম করে ফেলে রেখে চলে যায় নজরুল ও মাসুদসহ অন্যরা। পরে স্থানীয় ব্যবসায়ী ও স্বজনরা তাকে উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যায়। সেখানে থেকে তাৎক্ষণিক তাকে পাবনা সদর হাসপাতালে পাঠানো হয়। পাবনা সদর হাসপাতালের চিকিৎসকরাও দ্রুত তাকে রাজশাহী মেডিক্যাল কলেজ হাসপাতালে স্থানান্তর করেন। আজিজের অবস্থা আশঙ্কাজনক বলে জানিয়েছে তার স্বজনরা।

আব্দুল আজিজের বড় ভাই শাহিন আলম জানান, গুরুতর আহত অবস্থায় আজিজকে নিয়ে হাসপাতালে দৌড়ানোর কারণে থানায় লিখিত অভিযোগ দিতে পারেননি। তবে থানার ওসিকে মৌখিকভাবে বিষয়টি জানিয়েছেন।

ভাঙ্গুড়া থানার ওসি মাসুদ রানা মৌখিকভাবে অভিযোগ পাওয়ার কথা নিশ্চিত করে জানান, লিখিত অভিযোগ পাওয়ার পর আইনি ব্যবস্থা নেওয়া হবে।

আরজে/এএসটি

 

সমগ্রবাংলা: আরও পড়ুন

আরও