নাটোরে ‘বন্দুকযুদ্ধে’ একাধিক মামলার আসামি নিহত

ঢাকা, সোমবার, ২৪ ফেব্রুয়ারি ২০২০ | ১২ ফাল্গুন ১৪২৬

নাটোরে ‘বন্দুকযুদ্ধে’ একাধিক মামলার আসামি নিহত

নাটোর প্রতিনিধি ৯:৫৮ পূর্বাহ্ণ, জানুয়ারি ২৪, ২০২০

নাটোরে ‘বন্দুকযুদ্ধে’ একাধিক মামলার আসামি নিহত

নাটোরের গুরুদাসপুরে পুলিশের সাথে ডাকাত দলের কথিত বন্দুকযুদ্ধে অস্ত্র ও হত্যাসহ একাধিক মামলার আসামি ডাকাত সদস্য হানিফ শেখ নিহত হয়েছে। এ সময় আহত হয়েছে আবুল কালাম ও রুবেল হোসেন নামে দুই পুলিশ সদস্য। আহতদের উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসা দেওয়া হচ্ছে।

বৃহস্পতিবা দিবাগত রাতে উপজেলার পার গুরুদাসপুরের একটি কলা বাগানে এই ঘটনা ঘটে।

হানিফ শেখ উপজেলার পার গুরুদাসপুর গ্রামের রুহুল শেখের ছেলে।

গুরুদাসপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মোজাহারুল ইসলাম জানান, পুলিশের একটি টহল টিম গুরুদাসপুরের পার গুরুদাসপুর গ্রামে টহল দিচ্ছিল। এ সময় কলা বাগানের ভিতরে এক দল ডাকাত সদস্য ডাকাতির প্রস্তুতি নিচ্ছিল। পরে তারা পুলিশের উপস্থিতি বুঝতে পেরে পুলিশের ওপর গুলি ছোড়ে। পরে পুলিশ সদস্যরাও ডাকাতদের লক্ষ্য করে গুলি ছুড়লে অন্যরা পালিয়ে যায়। পরে সেখান থেকে একজনকে মৃত অবস্থায় পড়ে থাকতে দেখা যায়। এর পর তার মরদেহ উদ্ধার করে থানায় নিয়ে যাওয়ার পর তার পরিচয় সনাক্ত হয়।

তিনি আরো জানান, হানিফ শেখের বিরুদ্ধে গুরুদাসপুর ও বড়াইগ্রাম থানায় হত্যা, ডাকাতির একাধিক মামলা রয়েছে। এ ছাড়া গুরুদাসপুরের বৃদ্ধা মনোয়ারা বেগম হত্যাকাণ্ডের মূল সন্দেহভাজন এই হানিফ শেখ।

বন্দুকযুদ্ধের ঘটনায় গুরুদাসপুর থানার দুই পুলিশ সদস্য সহকারী উপ-পরিদর্শক আবুল কালাম ও রুবেল হোসেন আহত হয়েছে। তাদের উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করে চিকিৎসা দেওয়া হচ্ছে।

তিনি আরো বলেন, এই ঘটনার বিষয়ে প্রেস বিফ্রিংয়ের মাধ্যমে পুলিশ সুপার লিটন কুমার সাহা আরো বিস্তারিত জানাবেন।

বিএল/আরপি

 

সমগ্রবাংলা: আরও পড়ুন

আরও