এবার নলডাঙ্গায় কারিগরি প্রশিক্ষণ কেন্দ্রে ডাকাতির চেষ্টা

ঢাকা, বুধবার, ১৯ ফেব্রুয়ারি ২০২০ | ৭ ফাল্গুন ১৪২৬

এবার নলডাঙ্গায় কারিগরি প্রশিক্ষণ কেন্দ্রে ডাকাতির চেষ্টা

নাটোর প্রতিনিধি ৪:৫৩ অপরাহ্ণ, জানুয়ারি ২৩, ২০২০

এবার নলডাঙ্গায় কারিগরি প্রশিক্ষণ কেন্দ্রে ডাকাতির চেষ্টা

নাটোরের নলডাঙ্গায় নৈশপ্রহরীদের বেঁধে চারটি দোকানে ডাকাতি করে প্রায় অর্ধ কোটি টাকার মালামাল লুটের পর এবার কারিগরি প্রশিক্ষণ কেন্দ্রে ডাকাতির চেষ্টা করা হয়েছে। ডাকাতির সরঞ্জাম ভর্তি একটি ব্যাগ উদ্ধার করেছে পুলিশ।

বুধবার রাতে উপজেলার বাসুদেবপুরে অবস্থিত নাটোর কারিগরি প্রশিক্ষণ কেন্দ্রে এ ঘটনা ঘটে।

বাসুদেবপুরে অবস্থিত নাটোর কারিগরি প্রশিক্ষণ কেন্দ্র সূত্রে ও নলডাঙ্গা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা হুমায়ন কবির জানান, বুধবার রাত দেড়টার দিকে কারিগরি প্রশিক্ষণ কেন্দ্রের পিছনের সীমানা প্রচীর ডিঙ্গয়ে ভিতরে প্রবেশ করে সংঘবদ্ধ ডাকাতদল। এসময় কারিগরি প্রশিক্ষণ কেন্দ্রের নিরাপত্তাকর্মী সানোয়ার হোসেন ও মুনছুর আলম টহল দেওয়ার সময় বাঁশি বাজালে ডাকাত দল পালিয়ে যায়। ডাকাত দল পালিয়ে যাওয়ার সময় তাদের একটি ব্যাগ ফেলে যায়। পরে ব্যাগটি উদ্ধার করে খোলার পর তার মধ্যে ডাকাতির কাজে ব্যবহৃত সকল সরঞ্জাম পাওয়া যায়।

এ ব্যাপারে কারিগরি প্রশিক্ষণ কেন্দ্রের অধ্যক্ষ গোলাম নবীর সাথে যোগাযোগ করা হলে তিনি সাংবাদিকদের সামনে কোন মন্তব্য করতে রাজি হননি।

নিরাপত্তাকর্মী কর্মি সানোয়ার হোসেন জানান, কারিগরি প্রশিক্ষণ কেন্দ্রের সীমানা প্রাচীরের উপর একটি গাছ দিয়ে ডাকাত দল ভিতরে প্রবেশ করে। পরে তারা আমাদের টহলের উপস্থিতি টের পেয়ে ডাকাতির সরঞ্জাম ভর্তি ব্যাগ ফেলে পালিয়ে যায়। আমরা ব্যাগ খুলে ডাকাতির কাজে ব্যবহার করার সরঞ্জাম দেখতে পাই।

এ ঘটনায় থানায় একটি অভিযোগ দায়ের করা হয়েছে।

উল্লেখ্য, মঙ্গলবার রাতে চারজন নৈশপ্রহরীকে বেঁধে ট্রাক যোগে নলডাঙ্গা বাজারের ভিআইপি রোডের চারটি দোকানের প্রায় অর্ধ কোটি টাকার মালামাল লুট করে সংঘবদ্ধ ডাকাত দল।

বিএল/এএসটি

 

সমগ্রবাংলা: আরও পড়ুন

আরও