আ’লীগ নেত্রীর বাড়ি থেকে ইউপি সদস্যসহ ৯ ‘জুয়াড়ি’ আটক
Back to Top

ঢাকা, সোমবার, ৩০ মার্চ ২০২০ | ১৬ চৈত্র ১৪২৬

আ’লীগ নেত্রীর বাড়ি থেকে ইউপি সদস্যসহ ৯ ‘জুয়াড়ি’ আটক

জয়পুরহাট প্রতিনিধি ৩:২৩ অপরাহ্ণ, জানুয়ারি ১৯, ২০২০

আ’লীগ নেত্রীর বাড়ি থেকে ইউপি সদস্যসহ ৯ ‘জুয়াড়ি’ আটক

জয়পুরহাটের কালাইয়ে জুয়া খেলার সময় জুয়ার সরঞ্জামাদিসহ হাতেনাতে ধরা খেলেন শফিকুল ইসলাম (৪১) নামে একজন ইউনিয়ন পরিষদ (ইউপি) সদস্য সহ ৯জন।

আজ রোববার সকালে কালাই উপজেলার একডালা গ্রামে ওই উপজেলা মহিলা আওয়ামী লীগের সহসভাপতি ও আহম্মেদাবাদ ইউনিয়ন পরিষদের এক মহিলা সদস্যার বাড়িতে গোপনে বসা জুয়ার আসর থেকে তাদের আটক করে কালাই থানা পুলিশ।

আটককৃত শফিকুল ইসলাম জয়পুরহাট সদর উপজেলার আমদই ইউনিয়ন পরিষদের ২ নং ওয়ার্ডের সদস্য ও কেন্দুল গ্রামের তানসের আলীর ছেলে।

এ ছাড়া ওই জুয়ার আসর থেকে আটককৃত অন্যান্য জুয়াড়িরা হলেন- জয়পুরহাট সদর উপজেলার কেন্দুল গ্রামের মৃত ময়েজ উদ্দিনের ছেলে মিজানুর রহমান(৪৭), পাঠান পাড়া গ্রামের আব্দুল মজিদের ছেলে নুর আলম (৩৪), কালাই উপজেলার আওড়া গ্রামের আব্দুল মজিদের ছেলে শামছুল ইসলাম(৩৫), পাঠান পাড়া গ্রামের আব্দুল মজিদের ছেলে নুর আলম (৩৪), কাদিরপুর গ্রামের মৃত কেরামত আলীর ছেলে রফিকুল ইসলাম(৩৯), সরাইল পশ্চিম পাড়া মৃত রমজান আলীর ছেলে রুহুল আমীন(৪১), ক্ষেতলাল উপজেলার জামুহালী গ্রামের ইয়াকুব আলীর ছেলে শাহা আলম (৪৫), উত্তর হাটশহর গ্রামের আব্দুর রাজ্জাকের ছেলে মুকুল সরদার(২৯) ও একই উপজেলার তারাকুল গ্রামের মোজাহার আলীর ছেলে আনোয়ার হোসেন(৪৪)।

কালাই থানার পুলিশ পরিদর্শক (ওসি-তদন্ত) মো: আব্দুল মালেক জানান, দীর্ঘদিন থেকে আটক জুয়াড়িরা কালাই উপজেলা মহিলা আওয়ামী লীগের সহসভাপতি ও আহম্মেদাবাদ ইউনিয়ন পরিষদের (ইউপি)মহিলা সদস্য তানজিলার বাড়িতে জুয়ার আসর বসিয়ে জুয়া খেলে আসছিল। গোপন সূত্রে পাওয়া খবরের ভিত্তিতে সকালে একডালা গ্রামে আকস্মিক অভিযান চালিয়ে ইউপি মহিলা সদস্যা তানজিলার বাড়ি থেকে জুয়ার সরঞ্জামসহ তাদের হাতেনাতে আটক করা হয়।

এসএসএম/এএসটি 

 

সমগ্রবাংলা: আরও পড়ুন

আরও