নাটোরে শিশু ধর্ষণ চেষ্টাকারী মাসুদ আটক

ঢাকা, বৃহস্পতিবার, ২৭ ফেব্রুয়ারি ২০২০ | ১৫ ফাল্গুন ১৪২৬

নাটোরে শিশু ধর্ষণ চেষ্টাকারী মাসুদ আটক

নাটোর প্রতিনিধি ৫:৩৮ অপরাহ্ণ, জানুয়ারি ১৭, ২০২০

নাটোরে শিশু ধর্ষণ চেষ্টাকারী মাসুদ আটক

নাটোরে এক শিশুকে ধর্ষণ চেষ্টাকারী ব্যক্তি মাসুদ হোসেন (৪৫) নামে একজনকে আটক করে পুলিশে দিয়েছে এলাকাবাসী। বৃহস্পতিবার রাতে শহরতলীর বনবেলঘড়িয়া এলাকা থেকে তাকে আটক করা হয়। আটক মাসুদ একই এলাকার বাসিন্দা।

নাটোর সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (তদন্ত) ফরিদুল ইসলাম জানান, সদর উপজেলার বনবেলঘড়িয়া আর্দশ গ্রাম এলাকার মোতালেব মিয়ার শিশু কন্যা স্থানীয় মাদ্রাসার তৃতীয় শ্রেণির ছাত্রী। বিকেলে বাড়ির পাশে খেলা করছিলো।

এসময় বাড়ির পাশের একটি পুকুরের পাহারাদার মাসুদ হোসেন ওই শিশুটিকে মাছ দেয়ার কথা বলে ডেকে নেয়। শিশুটি পুকুর পাড়ে গেলে মাসুদ তার গলায় চাকু ধরে পুকুর পাড়ের একটি ঘরে আটকে রেখে শিশুটিকে ধর্ষণের চেষ্টা করে। এ সময় শিশুটির চিৎকার শুরু করে এবং ওই ঘর থেকে দৌড়ে পালিয়ে যায়। পরে শিশুটির কান্নাকাটিতে পরিবারের লোকজনের জিজ্ঞাসায় শিশুটি জানায় তার সাথে কি হয়েছে। বিষয়টি জানতে পেরে শিশুর পরিবারের সদস্যসহ এলাকাবাসী পুকুর পাড়ের ওই ঘরটিতে গেলে মাসুদ তাদের উপস্থিতি বুঝতে পেরে সেখান থেকে পালিয়ে যায়। পরে এলাকাবাসী মাসুদকে খুঁজে বের করে আটক করে পুলিশে খবর দেয়। খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে গিয়ে মাসুদকে আটক করে থানায় নিয়ে আসে।

এদিকে বৃহস্পতিবার রাতেই শিশুটির বাবা মোতালেব মিয়া বাদী হয়ে  মাসুদ হোসেনকে আসামী করে সদর থানায় একটি মামলা দায়ের করেন।

বিএল/এমএইচ

 

সমগ্রবাংলা: আরও পড়ুন

আরও