শেখ হাসিনা মেসির মতো গোল দেন: নাসিম

ঢাকা, রবিবার, ২৬ জানুয়ারি ২০২০ | ১৩ মাঘ ১৪২৬

শেখ হাসিনা মেসির মতো গোল দেন: নাসিম

বগুড়া প্রতিনিধি ৫:৩৬ অপরাহ্ণ, ডিসেম্বর ০৭, ২০১৯

শেখ হাসিনা মেসির মতো গোল দেন: নাসিম

বগুড়া জেলা আওয়ামী লীগের সম্মেলনে প্রধান অতিথির বক্তব্যে আওয়ামী লীগের প্রেসিডিয়াম সদস্য মোহাম্মদ নাসিম বলেছেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনা ভাল খেলোয়াড়, তিনি মেসির মতো গোল দেন।

শনিবার বগুড়ার আলতাফুন্নেছা খেলার মাঠে জেলা আওয়ামী লীগ আয়োজিত সম্মেলনে তিনি এ কথা বলেন। পরে তিনি জেলা আওয়ামী লীগের কমিটি ঘোষণা দেন।

এসময় তিনি আরও বলেন, বগুড়া হলো সকল ষড়যন্ত্রের কেন্দ্রবিন্দু। জাতীয় চার নেতাকে হত্যার পিছনে জিয়াউর রহমানের নকশা ছিল। সেই জিয়াউর রহমানের বিচার এখনও হয়নি।

এসময় তিনি আইনমন্ত্রীর প্রতি আহবান জানিয়ে বলেন, কমিশন গঠন করে জিয়ার বিরুদ্ধে মামলা করতে হবে। তা না হলে ইতিহাস অসম্পূর্ণ থাকবে।

তিনি আরও বলেন, ১২ বছর আমরা ক্ষমতায় আছি। অনেক উন্নয়ন করেছি।  আমাদের ভুল আছে ক্রুটি আছে, ক্ষমতায় থাকলে আমরা জনগনকে ভুলে যাইনি। জনগনের মন জয় করতে হবে আওয়ামী লীগের নেতাকর্মীদের। কোন বাহিনী নয়, জনগনই আমাদের শক্তি এটা ভাবতে হবে।

মোহাম্মদ নাসিম বলেন, আমাদের সামনের দিনগুলো নিয়ে ভাবতে হবে। পাকিস্তানে সুপ্রিম কোর্টে আইনজীবিরা হামলা করেছিল। বাংলাদেশেও খালেদা জিয়ার আইনজীবীরা সুপ্রিম কোর্টে হট্টগোল করেছে।  তাই সামনের দিনগুলো ভাবতে হবে। 

তিনি বিএনপির প্রতি প্রশ্ন রেখে বলেন,  খেলতে এসে মাঠ থেকে পালিয়ে যান কেন? তাহলে তো এমনই গোল হয়ে যাবে।  নির্বাচনে খেলবেন কিন্তু আবার মাঠ থেকে পালাবেন এটা কী খেলা?

তিনি বলেলন, শেখ হাসিনা ভাল খেলোয়াড়, তিনি মেসির মতো গোল দেন। আগামী র্নিবাচনে নেতা কর্মীদের মাঠে থেকে বগুড়াকে আওয়ামী লীগের ঘাটি বানাতে হবে।

এএইচ/এসএস

 

রাজশাহী: আরও পড়ুন

আরও