বগুড়া আ’লীগের সভাপতি মজনু, সম্পাদক রিপু

ঢাকা, রবিবার, ২৬ জানুয়ারি ২০২০ | ১৩ মাঘ ১৪২৬

বগুড়া আ’লীগের সভাপতি মজনু, সম্পাদক রিপু

বগুড়া প্রতিনিধি ৫:১২ অপরাহ্ণ, ডিসেম্বর ০৭, ২০১৯

বগুড়া আ’লীগের সভাপতি মজনু, সম্পাদক রিপু

বগুড়া জেলা আওয়ামী লীগের ত্রি-বার্ষিক সম্মেলনে আলহাজ মজিবর রহমান মজনুকে সভাপতি এবং রাগেবুল আহসান রিপুকে সাধারণ সম্পাদক হিসেবে ঘোষণা দেওয়া হয়েছে। শনিবার এ ঘোষণা দেন আওয়ামী লীগের প্রেসিডিয়াম সদস্য মোহাম্মদ নাসিম ।

বগুড়ার আলতাফুন্নেছা খেলার মাঠে আয়োজিত সম্মেলনে দ্বিতীয় পর্বে সিলেকশনের মাধ্যমে এ ঘোষণা দেওয়া হয়।

এসময় ১ নং সহ সভাপতি টি জামান নিকেতা এবং যুগ্ম সম্পাদক মঞ্জুরুল আলম মোহন, সাগর কুমার রায় এবং আসাদুর রহমান দুলুর নাম ঘোষণা করা হয়।

অর্থ সম্পাদক হিসেবে ঘোষণা দেওয়া হয়েছে প্রয়াত জেলা আওয়ামী লীগের সভাপতি আলহাজ মমতাজ উদ্দিনের ছেলে মাসুদুর রহমান মিলনকে।

সম্মেলন উদ্বোধন করেন মোহাম্মদ নাসিম। বগুড়া জেলা আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সভাপতি ডা. মকবুল হোসেনের সভাপতিত্বেপ্রধান অতিথি হিসেবে সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের আসার কথা থাকলেও তিনি আসেননি।

প্রধান বক্তা হিসেবে বক্তব্য রাখেন, আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক জাহাঙ্গীর কবির নানক। বিশেষ অতিথির বক্তব্য রাখেন, আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক ও নৌ-পরিবহন প্রতিমন্ত্রী খালিদ মাহমুদ চৌধুরী, রাজশাহী সিটি কর্পোরেশনের মেয়র এএইচএম খায়রুজ্জামান লিটন, বগুড়া-১ আসনের সংসদ সদস্য আব্দুল মান্নান, বগুড়া-৫ আসনের সংসদ সদস্য হাবিবর রহমান, আওয়ামী লীগের স্বাস্থ্য ও জনসংখ্যা বিষয়ক সম্পাদক ডা. রোকেয়া সুলতানা, আওয়ামী লীগের কেন্দ্রীয় কমিটির সদস্য নুরুল ইসলাম ঠান্ডু ও মেরিনা জাহান।

এসএস

 

রাজশাহী: আরও পড়ুন

আরও