জয়পুরহাটে ডজনেরও বেশি মামলার আসামি বাবু ডাকাত আটক

ঢাকা, বৃহস্পতিবার, ৩০ জানুয়ারি ২০২০ | ১৬ মাঘ ১৪২৬

জয়পুরহাটে ডজনেরও বেশি মামলার আসামি বাবু ডাকাত আটক

জয়পুরহাট প্রতিনিধি ৬:৫৩ অপরাহ্ণ, ডিসেম্বর ০৩, ২০১৯

জয়পুরহাটে ডজনেরও বেশি মামলার আসামি বাবু ডাকাত আটক

জয়পুরহাটের আক্কেলপুর উপজেলার রায়কালী ইউনিয়নের রায়কালী-নওতা গ্রাম থেকে জয়পুরহাটসহ পার্শ্ববর্তী চার জেলার সংঘবদ্ধ অপরাধ চক্রের অন্যতম হোতা- প্রতারনা,অপরহরন,ছিনতাই, ডাকাতি,হত্যাসহ এক ডজনেরও বেশি মামলার আসামি হাবু ওরফে বাবু (৪৭) ডাকাতকে আটক করেছে থানা পুলিশ। বাবু ডাকাত ওই  গ্রামের মৃত আবুল  কাশেম এর ছেলে।

জয়পুরহাট জেলার আক্কেলপুর উপজেলার রায়কালী ইউনিয়নের রায়কালী-নওতা গ্রামের তার নিজ বাড়ি থেকে সোমবার দিবাগত রাতে  তাকে আটক করা হয়।

আক্কেলপুর থানার অফিসার ইনচার্জ (ওসি) মো. আবু ওবায়েদ ও স্থানীয় রায়কালী-নওতা গ্রামবাসি সুত্রে জানা গেছে, গত কাল রাতে (সোমবার রাতে) আক্কেলপুর থানার উপ-পরিদর্শক (দারোগা) মো. আবু জোবায়ের ও উপ-পরিদর্শক (দারোগা) দুলাল হোসেন একদল  পুলিশ সদস্য (কনষ্টেবল) সহ ওই উপজেলার তিলকপুর এবং রায়কালী ইউনিয়নে মাদক ও সন্ত্রাস বিরোধী বিশেষ অভিযান পরিচালনাকালে গোপন সংবাদে পাওয়া তথ্যের ভিত্তিতে  রায়কালী-নওতা গ্রামে আকস্মিক তল্লাসী চালিয়ে সংঘবদ্ধ অপরাধ চক্রের অন্যতম হোতা হাবু ওরফে বাবু কে তার বাড়ির পিছনের পুকুর পাড়ের গোপন স্থান থেকে আটক করা হয়।

আটক হাবু ডাকাতের বিরুদ্ধে জয়পুরহাটসহ পার্শ্ববর্তী বগুড়া, দিনাজপুরসহ জেলায় প্রতারনা, অপরহরন, ছিনতাই, ডাকাতি, হত্যা সংক্রান্ত পৃথক ১৩টি মামলা রয়েছে। এর মধ্যে জয়পুরহাটের সদর থানায় ১টি, আক্কেলপুর থানায় ৪টি, বগুড়া জেলার দুপচাঁচিয়া থানায় ১টি, কাহালু থানায় ১টি, আদমদীঘী থানায় ১টি, দিনাজপুরের সদর থানায় ১টি, বিরামপুর থানায় ১টি, ঘোড়াঘাট থানায় ১টি, নওগাঁর  সদর থানায় ১টি, পোরশা থানায় ১টি সহ মোট ১৩টি মামলা চলমান রয়েছে।

উল্লেখ্য, আটক বাবু ডাকাতের স্ত্রী বিউটি বেগম(৪১) তার স্বামীর (বাবু ডাকাত) সাথে সংঘবদ্ধ অপরাধ চক্রের সাথে জড়িত। ইতোপূর্বে বিভিন্ন অপরাধে সহায়তা ও সক্রিয় ভাবে জড়িত থাকার অভিযোগে তার বিরুদ্ধে জয়পুরহাটের বিভিন্ন থানায় একাধিক মামলা রয়েছে। যে মামলা গুলো থেকে বিউটি বেগম বর্তমানে জামিনে রয়েছেন  বলে নিশ্চিত করেছেন আক্কেলপুর থানার অফিসার ইনচার্জ (ওসি) মো. আবু ওবায়েদ।

এসএসএম/এইচকে

 

রাজশাহী: আরও পড়ুন

আরও