জয়পুরহাট প্রেসক্লাবের নির্বাচনে নৃপেন্দ্রনাথ সভাপতি রণি সম্পাদক
Back to Top

ঢাকা, মঙ্গলবার, ৭ জুলাই ২০২০ | ২৩ আষাঢ় ১৪২৭

জয়পুরহাট প্রেসক্লাবের নির্বাচনে নৃপেন্দ্রনাথ সভাপতি রণি সম্পাদক

জয়পুরহাট প্রতিনিধি ১১:১১ অপরাহ্ণ, নভেম্বর ১৬, ২০১৯

জয়পুরহাট প্রেসক্লাবের নির্বাচনে নৃপেন্দ্রনাথ সভাপতি রণি সম্পাদক

জয়পুরহাটে আনন্দমুখর পরিবেশে গণমাধ্যম কর্মীদের ঐতিহ্যবাহী সংগঠন-জয়পুরহাট প্রেসক্লাবের দ্বি-বার্ষিক নির্বাচন প্রেসক্লাব ভবনের তৃতীয় তলায় সুষ্ঠু ও নিরপেক্ষভাবে অনুষ্ঠিত হয়েছে।

প্রতিদ্বন্দ্বিতাপূর্ন এ নির্বাচনে সভাপতি পদে মোস্তাকীম ফাররোখ (দৈনিক করতোয়া ও দেশ টিভি) কে পরাজিত করে অ্যাডভোকেট নৃপেন্দ্রনাথ মন্ডল (ভোরের কাগজ) এবং সাধারণ সম্পাদক পদে রতন কুমার খাঁ (স্বদেশ প্রতিদিন) কে পরাজিত করে খ.ম আব্দুর রহমান রণি (জিটিভি) নির্বাচিত হয়েছেন।

সকাল ৯টা থেকে দুপুর ১টা পর্যন্ত বিরতিহীন এ ভোটগ্রহণ অনুষ্ঠিত হয়। নির্বাচনে ১১টি পদের মধ্যে ৯টি পদে ১৮জন প্রতিদ্বন্দ্বিতা করেন। এর মধ্যে যুগ্ম সম্পাদক এবং সংস্কৃতি, ক্রীড়া ও দফতর সম্পাদক পদে একাধিক প্রার্থী না থাকায় (ওই দুটি পদে) যথাক্রমে- মাসুদ রানা (যায়যায়দিন) ও মাহমুদুল ইসলাম(নতুন প্রভাত) বিনা প্রতিদ্বন্দ্বিতায় নির্বাচিত হন।

নির্বাচিত অন্যান্যরা হলেন সহ-সভাপতি পদে আবু বকর সিদ্দিক (বাংলাভিশন), কোষাধ্যক্ষ পদে মাশরেকুল আলম (বণিক বার্তা) এবং কার্যনির্বাহী সদস্য পদে শাহজাহান সিরাজ মিঠু (যুগান্তর ও এনটিভি), মাজেদুর রহমান মাজেদ (বাংলাদেশ প্রতিদিন), অ্যাডভোকেট নন্দ কিশোর আগরওয়ালা (সংবাদ), তপন কুমার খাঁ (জনকন্ঠ) এবং ওমপ্রকাশ আগরওয়ালা (সংবাদ)।

এ নির্বাচনে তিন সদস্য বিশিষ্ট নির্বাচন কমিশনের দায়িত্ব পালন করেন সাংবাদিক শাহাদুল ইসলাম সাজু,সাংবাদিক আলমগীর চৌধুরী ও প্রভাষক নজরুল ইসলাম।

এআরই

 

: আরও পড়ুন

আরও