বিয়ে না করলে আত্মহত্যার হুমকি, পালালো প্রেমিক
Back to Top

ঢাকা, বুধবার, ২৭ মে ২০২০ | ১৩ জ্যৈষ্ঠ ১৪২৭

বিয়ে না করলে আত্মহত্যার হুমকি, পালালো প্রেমিক

পাবনা প্রতিনিধি ৭:১৬ অপরাহ্ণ, সেপ্টেম্বর ১৭, ২০১৯

বিয়ে না করলে আত্মহত্যার হুমকি, পালালো প্রেমিক

পাবনার সাঁথিয়ায় বিয়ের দাবিতে প্রেমিকের বাড়িতে আমরণ অনশন করছে এক কলেজছাত্রী। বিয়ে না করলে আত্মহত্যার হুমকিও দেয় সে। মেয়েটি আসার খবরে প্রেমিক হাসান বাড়ি থেকে পালিয়ে গেছে।

মঙ্গলবার সকালে উপজেলার নাগডেমড়া ইউনিয়নের সোনাতলা নতুনপাড়া গ্রামের আবুল কাশেমের বাড়িতে উপস্থিত হয়ে তার ছেলে হাসানের সাথে বিয়ের দাবি জানায় ওই কলেজছাত্রী।

মেয়েটির অভিযোগে জানা যায়, প্রায় তিন বছর ধরে উপজেলার সোনাতলা গ্রামের আবুল কাশেমের ছেলে হাসানের সাথে প্রেমের সম্পর্ক পাশের শাহজাদপুর মহিলা ডিগ্রি কলেজের এইচএসসি ১ম বর্ষের ছাত্রী রোজিনা খাতুনের। বিয়ের কথা বলে সম্পর্ক গভীর করে একাধিকবার শারীরিক সম্পর্কও করে হাসান।

সম্প্রতি রোজিনার বাড়ি থেকে হাসানের বাড়িতে বিয়ের প্রস্তাব পাঠায়। কিন্তু হাসানের বাবা-মা রোজিনার সাথে হাসানকে বিয়ে দিতে অসম্মতি জানায়।

এদিকে, হাসান বিয়েতে অসম্মতি জানালে, রোজিনা উপায় না দেখে প্রেমিক হাসানের বাড়িতে উপস্থিত হয়ে আমরণ অনশনে বসে আত্মহত্যার হুমকি দেয়।

মেয়েটি সাংবাদিকদের বলে, আমি এখান থেকে যাব না। বিয়ে না করলে আত্মহত্যা করব।

প্রেমিক হাসান পলাতক থাকায় ঘটনার বিষয়ে তার বাবা আবুল কাশেমের কাছে জানতে চাইলে তিনি বলেন, ‘মেয়ে পক্ষ থেকে লোক এসেছিল কয়েকদিন আগে। তখন আমি আমার ছেলেকে জিজ্ঞাসা করলে সে এই মেয়ের সাথে সম্পর্কের কথা অস্বীকার করে। পরে আমি তাদের ফিরিয়ে দেই। আজ হঠাৎ মেয়েটি আমার বাড়িতে এসে উঠেছে। আমি বাড়ির বাইরে থাকায় মোবাইল ফোনে জানতে পারলাম।’

রোজিনার নানা সিরাজউদ্দিন জানান, ‘বিয়ের প্রস্তাব নিয়ে আমরা ছেলে বাড়িতে গেলে তারা ছেলের সাথে মেয়ের কোনো সম্পর্ক নেই বলে আমাদের ফিরিয়ে দেয়। তাই বিয়ের দাবিতে আমার নাতনি ছেলের বাড়িতে গিয়ে উঠেছে।’

এ ব্যাপারে নাগডেমড়া ইউনিয়নের চেয়ারম্যান হারুন অর রশিদ জানান, ‘ঘটনাটি শুনেছি। উভয়পক্ষের বক্তব্য শুনে বিষয়টি সামাজিকভাবে মীমাংসার চেষ্টা করা হবে।’

এইচআর

 

: আরও পড়ুন

আরও