আ’লীগ নেতার পক্ষে না লড়ার সিদ্ধান্ত আইনজীবীদের
Back to Top

ঢাকা, বৃহস্পতিবার, ২৮ মে ২০২০ | ১৪ জ্যৈষ্ঠ ১৪২৭

আ’লীগ নেতার পক্ষে না লড়ার সিদ্ধান্ত আইনজীবীদের

বগুড়া প্রতিনিধি ৪:৪৯ অপরাহ্ণ, এপ্রিল ২৪, ২০১৯

আ’লীগ নেতার পক্ষে না লড়ার সিদ্ধান্ত আইনজীবীদের

বগুড়ায় বিএনপি নেতা মাহবুব আলম শাহীন হত্যা মামলার প্রধান আসামি আওয়ামী লীগ নেতা আমিনুল ইসলামের পক্ষে কোনো আইনজীবী শুনানিতে অংশ নেননি।

মঙ্গলবার আদালতে আমিনুল ইসলামকে হাজির করা হয়। আমিনুলকে আদালত চত্বরে আনলে উৎসুক জনতা তাকে দেখার জন্য ভিড় জমায়।

বগুড়া অ্যাডভোকেট বার সমিতির সাধারণ সম্পাদক অ্যাডভোকেট সাইফুল ইসলাম জানান, বার সমিতির সভায় সিদ্ধান্ত হয়েছে, কোনো আইনজীবীই খুনিদের আইনি সহায়তা দেবেন না। সে জন্য বিএনপি নেতা মাহবুব আলম শাহীন হত্যাকাণ্ডে প্রধান আসামি আমিনুল ইসলামের পক্ষে কোনো আইনজীবী আদালতে শুনানিতে অংশ নেননি।

মামলার তদন্তকারী কর্মকর্তা ইন্সপেক্টর আম্বার হোসেন জানান, বগুড়ার সিনিয়র জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট আদালতে (৩) এর বিচারক বিল্লাল হোসেনের আদালতে সাত দিনের রিমান্ড চেয়ে আবেদন করা হলে তিনি পাঁচ দিনের রিমান্ড মঞ্জুর করেন। মঙ্গলবার সন্ধ্যা সাড়ে ৭টার দিকে পুলিশ শাহীন হত্যা মামলার প্রধান আসামি আমিনুলকে রাজধানী ঢাকার মতিঝিল থেকে গ্রেপ্তার করে। পরে রাতেই বগুড়ায় নিয়ে এসে দুপুরে আদালতে হাজির করা হয়।

উল্লেখ্য, ১৪ এপ্রিল বাংলা নববর্ষের রাতে উপশহর এলাকায় শাহীনকে ছুরিকাহত ও কুপিয়ে হত্যা করা হয়। দুদিন পর নিহতের স্ত্রী আক্তার জাহান শিল্পী বাদী হয়ে জেলা মোটর মালিক গ্রুপের সাধারণ সম্পাদক আমিনুল ইসলামসহ ১০ জনের বিরুদ্ধে মামলা দায়ের করেন।

এমএ

 

: আরও পড়ুন

আরও