সিরাজগঞ্জে ৮ শুটারগান-গুলিসহ ১ অস্ত্র ব্যবসায়ী  আটক
Back to Top

ঢাকা, সোমবার, ৬ এপ্রিল ২০২০ | ২৩ চৈত্র ১৪২৬

সিরাজগঞ্জে ৮ শুটারগান-গুলিসহ ১ অস্ত্র ব্যবসায়ী  আটক

সিরাজগঞ্জ প্রতিনিধি ৩:৩৩ পূর্বাহ্ণ, অক্টোবর ১১, ২০১৮

সিরাজগঞ্জে ৮ শুটারগান-গুলিসহ ১ অস্ত্র ব্যবসায়ী  আটক

সিরাজগঞ্জ সদর উপজেলার কাদাই এলাকায় অভিযান চালিয়ে ৮টি ওয়ান শুটারগান ও ১৫ রাউন্ড গুলিসহ গোপাল চন্দ্র সূত্রধর (৩০) নামে এক অস্ত্র ব্যবসায়ীকে আটক করেছে গোয়েন্দা (ডিবি) পুলিশ। বুধবার বিকেলে জেলা পুলিশ সুপারের কার্যালয়ে আয়োজিত এক সংবাদ সম্মেলনে এ তথ্য জানান পুলিশ সুপার টুটুল চক্রবর্তী।

আটক গোপাল সূত্রধর বেলকুচি উপজেলার দৌলতপুর গ্রামের হরিপদ চন্দ্র সূত্রধরের ছেলে।

সংবাদ সম্মেলনে পুলিশ সুপার বলেন, বুধবার সকাল সাড়ে ১০টার দিকে সিরাজগঞ্জ-কড্ডা আঞ্চলিক সড়কে কাদাই এলাকার সিলভার ডেলপার্কের মূল ফটক থেকে গোপাল চন্দ্র সূত্রধর আটক করা হয়।

গোপাল চন্দ্র সূত্রধর অজ্ঞাত কোন এক ব্যক্তির কাছে বিক্রির উদ্দেশ্যে স্কুলব্যাগের ভেতরে ৮ টি অস্ত্র নিয়ে কাদাই এলাকায় সিলভার ডেলপার্কের সামনে অবস্থান করছিলেন।

এসপি বলেন, গোপন সংবাদের ভিত্তিতে গোয়েন্দা পুলিশ সেখানে অভিযান চালিয়ে তাকে আটক করে। পরে তার কাছে থাকা স্কুল ব্যাগের ভেতর থেকে ৮টি শুটারগান ও ১৫ রাউন্ড গুলি উদ্ধার করা হয়।

পুলিশ সুপার আরও জানান, আটক গোপাল চন্দ্র সূত্রধর শুটারগানের কাঠের অংশটুকু নিজেই তৈরি করেন বলে প্রাথমিক জিজ্ঞাসাবাদে স্বীকার করেছেন।

তিনি প্রায় দেড় বছর ধরে আগ্নেয়াস্ত্র তৈরি ও ক্রেতার চাহিদা অনুযায়ী সরবরাহ করে আসছিলেন।

টুটুল চক্রবর্তী বলেন, অবৈধ অস্ত্র উৎপাদন, পরিবহণ ও ক্রয়-বিক্রয় সম্পর্কে তথ্য সংগ্রহের জন্য তাকে জিজ্ঞাসাবাদ অব্যাহত রয়েছে। এ ঘটনায় মামলার প্রস্তুতি চলছে বলেও জানান পুলিশ সুপার।

একে/এফএম

 

সমগ্রবাংলা: আরও পড়ুন

আরও