পাবনায় পুলিশের সঙ্গে ‘বন্দুকযুদ্ধে’ মাদকব্যবসায়ী নিহত

ঢাকা, শনিবার, ২৩ জুন ২০১৮ | ৮ আষাঢ় ১৪২৫

পাবনায় পুলিশের সঙ্গে ‘বন্দুকযুদ্ধে’ মাদকব্যবসায়ী নিহত

পাবনা প্রতিনিধি ৫:৫৮ পূর্বাহ্ণ, মে ২৮, ২০১৮

print
পাবনায় পুলিশের সঙ্গে ‘বন্দুকযুদ্ধে’ মাদকব্যবসায়ী নিহত

পাবনার বেড়া উপজেলার তেঘরি গ্রামে পুলিশের সঙ্গে কথিত বন্দুকযুদ্ধে ইজ্জত আলী (২৮) নামের এক যুবক নিহত হয়েছে। শনিবার দিবাগত রাত দুইটার দিকে এ ঘটনা ঘটে। পুলিশের দাবি ইজ্জত আলী তালিকাভুক্ত মাদক ব্যবসায়ী ও শীর্ষ সন্ত্রাসী। সে একই উপজেলার হাটুরিয়া গ্রামের মৃত আজাহার আলী প্রামাণিকের ছেলে।

পাবনার পুলিশ সুপার জিহাদুল কবীর পিপিএম জানান, শনিবার দিবাগত রাত দেড়টার দিকে পুলিশের একটি টহল দল বৃশালিখা তেঘরি গ্রামের পাকা রাস্তা দিয়ে যাচ্ছিল। এ সময় তারা একদল দুর্বৃত্ত রাস্তায় কাঠের গুড়ি ফেলে ডাকাতির প্রস্তুতিরত অবস্থায় দেখলে, তাদের ধাওয়া করেন। ডাকাতদল পুলিশের উপস্থিতি টের পেয়ে হাতবোমা নিক্ষেপ করে এলোপাথাড়ি গুলি ছুড়তে শুরু করে। আত্মরক্ষায় পুলিশ পাল্টাগুলি ছুড়লে উভয় পক্ষের বন্দুকযুদ্ধ শুরু হয়। পরে থানা থেকে অতিরিক্ত পুলিশ ঘটনাস্থলে পৌঁছলে দুর্বৃত্তরা পালিয়ে যায়। পরে ঘটনাস্থল থেকে গুলিবিদ্ধ অবস্থায় ইজ্জত আলীকে উদ্ধার করে পুলিশ। তাকে বেড়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নেয়া হলে কর্তব্যরত চিকিৎসক মৃত ঘোষণা করেন।

এঘটনায় ৩ পুলিশ সদস্য আহত হয়েছেন। ঘটনাস্থল থেকে একটি দেশীয় শুটারগান, ৪ রাউন্ড কার্তুজ, ৬০০ গ্রাম গাঁজা এবং ৬০ পিস ইয়াবা ট্যাবলেট উদ্ধার করা হয়।

পুলিশের দাবি, নিহত ইজ্জত আলী একজন কুখ্যাত সন্ত্রাসী ও মাদক ব্যবসায়ী। তার বিরুদ্ধে হত্যা, ডাকাতি, অস্ত্র ও মাদকের ১৪ টি মামলা রয়েছে।

আরজে/এএস

 
.




আলোচিত সংবাদ