পাবনায় গ্রেফতারের পর ‘বন্দুকযুদ্ধে’ নিহত ১

ঢাকা, রবিবার, ২৪ জুন ২০১৮ | ১০ আষাঢ় ১৪২৫

পাবনায় গ্রেফতারের পর ‘বন্দুকযুদ্ধে’ নিহত ১

পাবনা প্রতিনিধি ১০:১৪ পূর্বাহ্ণ, মে ২৬, ২০১৮

print
পাবনায় গ্রেফতারের পর ‘বন্দুকযুদ্ধে’ নিহত ১

পাবনায় পুলিশের সঙ্গে কথিত বন্দুকযুদ্ধে আব্দুর রহমান (৪২) নামে এক ব্যক্তি নিহত হয়েছেন। শনিবার ভোর চারটার দিকে সদর উপজেলার মহেন্দ্রপুরে বন্দুকযুদ্ধের এ ঘটনা ঘটে। আব্দুর রহমান পাবনা সদর উপজেলার কবিরপুর গ্রামের মৃত আছের উদ্দিন শেখের ছেলে।

পুলিশের দাবি, আব্দুর রহমান তালিকাভুক্ত মাদক ব্যবসায়ী। তার বিরুদ্ধে সদর থানায় মাদক ও চাঁদাবাজির ৯টি মামলা রয়েছে।

পাবনার অতিরিক্ত পুলিশ সুপার গৌতম কুমার বিশ্বাস জানান, আন্তঃজেলা মাদক চক্রের সদস্য আব্দুর রহমানকে শুক্রবার সদর উপজেলার কবিরপুর থেকে গ্রেফতার করে পুলিশ। পরে তার স্বীকোরোক্তি অনুযায়ী মজুদকৃত মাদকদ্রব্য উদ্ধারে রাত দেড়টার দিকে মহেন্দ্রপুর এলাকায় একটি পরিত্যক্ত দোকানে অভিযানে যায় পুলিশ।

এ সময় ওঁৎ পেতে থাকা আব্দুর রহমানের সহযোগীরা পুলিশের ওপর হাতবোমা নিক্ষেপ ও গুলি ছোড়ে। পুলিশও পাল্টা গুলি চালালে উভয়পক্ষের মধ্যে প্রায় আধা ঘণ্টা বন্দুকযুদ্ধ হয়।

এক পর্যায়ে টিকতে না পেরে মাদক কারবারিরা পালিয়ে গেলে ঘটনাস্থল থেকে গুলিবিদ্ধ অবস্থায় আব্দুর রহমানকে উদ্ধার করে পুলিশ। পরে তাকে পাবনা মেডিকেল কলেজ হাসপাতালে নিলে কর্তব্যরত চিকিৎসক মৃত ঘোষণা করেন।

মাদক কারবারিদের ককটেল হামলায় তিন পুলিশ সদস্য আহত হয়েছেন। তাদের পাবনা জেনারেল হাসপাতালে ভর্তি করা হয়েছে।

ঘটনাস্থল থেকে একটি শাটার গান, তিনটি থ্রি নট থ্রি রাইফেলের গুলি, চারটি কার্তুজ এবং ২০০ পিস ইয়াবা, ৫০০ গ্রাম গাঁজা উদ্ধার করা হয়েছে বলেও জানান অতিরিক্ত পুলিশ সুপার গৌতম কুমার বিশ্বাস।

আরজে/আইএম

 
.




আলোচিত সংবাদ