বগুড়ায় নির্যাতনের পর গৃহবধূর মাথা ন্যাড়া করে দিয়েছে স্বামী!

ঢাকা, সোমবার, ১৬ জুলাই ২০১৮ | ১ শ্রাবণ ১৪২৫

বগুড়ায় নির্যাতনের পর গৃহবধূর মাথা ন্যাড়া করে দিয়েছে স্বামী!

বগুড়া ব্যুরো ১১:৩৯ পূর্বাহ্ণ, এপ্রিল ১৭, ২০১৮

print
বগুড়ায় নির্যাতনের পর গৃহবধূর মাথা ন্যাড়া করে দিয়েছে স্বামী!

জেলার ধুনট উপজেলায় আসমা খাতুন (২৬) নামে এক গৃহবধূকে নির্যাতনের পর মাথা ন্যাড়া করে দেয়া হয়েছে বলে অভিযোগ পাওয়া গেছে। ধুনট উপজেলা স্বাস্থ্য কমপ্লক্সে চিকিৎসাধীন আসমা খাতুন তার স্বামী বকুল হোসেনের (৩৫) বিরুদ্ধে এ অভিযোগ তুলেছেন।

উপজেলার ভান্ডারবাড়ী ইউনিয়নের মাধবডাঙ্গা গ্রামে স্বামীর বাড়ি থেকে সোমবার বিকালে ওই নির্যাতিত গৃহবধূকে উদ্ধার করা হয়।

জানা গেছে, প্রায় ৮ বছর আগে মাধবডাঙ্গা গ্রামের শহিদুল ইসলামের ছেলে বকুল হোসেনের সাথে ধুনট সদরপাড়া এলাকার ইসমাইল হোসেনের মেয়ে আসমা খাতুনের বিয়ে হয়।

তাদের দাম্পত্য জীবনে লিখন আকন্দ ও লিমন আকন্দ নামের দুই ছেলে সন্তানের জন্ম হয়। কিন্তু গত বছর থেকে পারিবারিক বিষয় নিয়ে প্রায় আসমা খাতুনকে নির্যাতন করা হয় বলে অভিযোগ রয়েছে।

গত ৯ এপ্রিল বকুল হোসেন গৃহবধূ আসমা খাতুনকে আবারও মারপিট করে। একপর্যায়ে তার মাথার চুল কেটে ন্যাড়া করে দেয়। এরপর গত সাত দিন যাবৎ ওই গৃহবধূকে ঘরে আটকে রেখে পাশবিক নির্যাতন চালানো হয় বলে অভিযোগ স্বামীর বিরুদ্ধে।

সোমবার বিকেলে স্থানীয় এলাকাবাসী ও সাংবাদিকদের সহযোগিতায় স্বামীর বাড়ি থেকে নির্যাতিত গৃহবধূ আসমা খাতুনকে উদ্ধার করেন তার বাবা।

স্বামীর নির্যাতনের বর্ণনা দিয়ে গৃহবধূ আসমা খাতুন জানান, কারণে-অকারণে দীর্ঘদিন যাবৎ স্বামী বকুল হোসেন তাকে নির্যাতন করে আসছে। গত এক সপ্তাহ আগে নির্যাতনের পর জোর করে তার মাথার চুল কেটে ন্যাড়া করে দিয়েছে। এরপর ঘরে আটকে রেখে বিভিন্নভাবে নির্যাতন করেছে।

গৃহবধূ আসমা খাতুনের বাবা ইসমাইল হোসেন বলেন, স্থানীয় এলাকাবাসী ও সাংবাদিকদের সহযোগিতায় আমার মেয়েকে উদ্ধার করে ধুনট হাসপাতালে ভর্তি করা হয়েছে।

তবে ওই গৃহবধূর স্বামী বকুল হোসেন নির্যাতনের বিষয়টি অস্বীকার করে বলেন, মাথায় খুসকি হওয়ায় আসমার মাথার চুল কেটে ন্যাড়া করে দেওয়া হয়েছে। তাকে ঘরে আটকে রেখে কোনো নির্যাতন করা হয়নি।

ধুনট থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) খান মোহাম্মদ এরফান বলেন, এবিষয়ে এখনও অভিযোগ পাইনি। অভিযোগ পেলে তদন্ত করে আইনগত ব্যবস্থা নেওয়া হবে।

এসবি

 
.



আলোচিত সংবাদ