জয়পুরহাটে নিখোঁজের দুইদিন পর পুকুরে মিলল বৃদ্ধের লাশ

ঢাকা, সোমবার, ২৫ জুন ২০১৮ | ১১ আষাঢ় ১৪২৫

জয়পুরহাটে নিখোঁজের দুইদিন পর পুকুরে মিলল বৃদ্ধের লাশ

জয়পুরহাট প্রতিনিধি ৬:৩৩ পূর্বাহ্ণ, মার্চ ১৩, ২০১৮

print
জয়পুরহাটে নিখোঁজের দুইদিন পর পুকুরে মিলল বৃদ্ধের লাশ

নিখোঁজের দুইদিন পর অবশেষে বাড়ির কাছে পুকুরের পানিতে মিলল শমসের আলী ওরফে বিশা (৬৫) নামে এক  কৃষকের লাশ। এ ঘটনাটি ঘটেছে জয়পুরহাটের আক্কেলপুর উপজেলার মহিতুর গ্রামে।

আজ সোমবার বিকালে জয়পুরহাটের আক্কেলপুর উপজেলার মহিতুর গ্রামে নিজ বাড়ির অদূরে একটি পুকুর থেকে শমসের আলীর লাশ উদ্ধার করে থানা পুলিশ। বৃদ্ধ শমসের আলী ওই গ্রামের মৃত লায়েব উল্লাহর ছেলে।

এখন পর্যন্ত তার মৃত্যুর কারণ উদঘাটন করতে পারেনি পুলিশ । মৃত্যু সর্ম্পকে কিছু বলতে পারেননি পরিবারের লোকেরাও। তাই মৃত্যুর কারণ সর্ম্পকে নিশ্চিত হতে ময়নাতদন্তের জন্য বৃদ্ধের লাশ জয়পুরহাট আধুনিক জেলা হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে।

এ ঘটনার সত্যতা নিশ্চিত করে আক্কেলপুর থানার অফিসার ইনচার্জ (ওসি) সিরাজুল ইসলাম জানান, উপজেলার মহিতুর গ্রামের শমসের আলী গত শনিবার থেকে নিখোঁজ ছিল। হঠাৎ বাড়ি থেকে বের হয়ে যাবার পর আর বাড়িতে ফিরে না আসায় পরিবারের লোকজন তাকে আত্মীয়-স্বজনদের বাড়িতেও খোঁজ খবর করে পাচ্ছিলেন না।

এমনাবস্থায় সোমবার দুপুরের পর বাড়ির কাছে একটি বাঁশঝাড় সংলগ্ন একটি পুকুরে তার লাশ ভাসতে দেখে এলাকার লোকজন তার পরিবারের সদস্য ও পুলিশকে খবর দেয়।বিকালে পুলিশ ঘটনাস্থলে  গিয়ে লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য জয়পুরহাট আধুনিক জেলা হাসপাতাল মর্গে পাঠিয়েছে।
 
এসএসএম/আরজি  

 
.




আলোচিত সংবাদ