দুই বাংলাদেশিকে পিটিয়ে আহত করেছে বিএসএফ

ঢাকা, শনিবার, ২৬ মে ২০১৮ | ১২ জ্যৈষ্ঠ ১৪২৫

দুই বাংলাদেশিকে পিটিয়ে আহত করেছে বিএসএফ

রাজশাহী ব্যুরো ১০:৫৩ অপরাহ্ণ, ফেব্রুয়ারি ১৩, ২০১৮

print
দুই বাংলাদেশিকে পিটিয়ে আহত করেছে বিএসএফ

রাজশাহী সীমান্ত এলাকা থেকে দুই বাংলাদেশি জেলেকে ধরে নিয়ে রাতভর পিটিয়ে গুরুতর আহত করেছে ভারতীয় সীমান্তরক্ষী বাহিনী -বিএসএফ। সোমবার দিনগত রাতে জেলার গোদাগাড়ীর খরচাকা সীমান্ত এলাকায় এ ঘটনা ঘটে।

মঙ্গলবার সকালে আহতদের একজনকে রাজশাহী মেডিকেল কলেজ (রামেক) হাসপাতালে ভর্তি করা হয়েছে।

আহতরা হলেন- গোদাগাড়ী উপজেলার বিয়ানাবোনা গ্রামের মৃত শাহজাহান আলীর ছেলে মিজানুর রহমান ওরফে মিজান (২৬) ও রসুল আলীর ছেলে নিশান আলী (২৩)। নিশান আলী গোদাগাড়ী স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি হয়েছেন।

রাজশাহী ১ বর্ডার গার্ড ব্যাটালিয়নের অধিনায়ক লে. কর্নেল শামীম মাসুদ আল ইফতেখায়ের জানান, সোমবার রাতে মিজান ও নিশান গোদাগাড়ীর খরচাকা সীমান্ত এলাকায় পদ্মা নদীতে মাছ ধরতে যান। রাত ২টার দিকে তারা ভুল করে পদ্মার ভারতীয় সীমানা পেরিয়ে গেলে ভারতীয় বিএসএফ সদস্যরা তাদের ধরে নিয়ে পিটিয়ে জখম করে।

তিনি জানান, মঙ্গলবার সকালে বিএসএফ তাদের ছেড়ে দেয়। পরে অন্য জেলেদের সহযোগিতায় পরিবারের সদস্যরা প্রথমে গোদাগাড়ী স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করে। সেখান থেকে মিজানকে রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে স্থানান্তার করা হয়।

এঘটনার জন্য বিএসএফকে কড়া প্রতিবাদ জানানো হবে বলে জানান এই বিজিবি কর্মকর্তা।

আহত মিজানের ছোট ভাই ময়েন আলী জানান, সোমবার রাতে মিজান ও নিশান মাছ ধরতে গেলে রাত ২টার দিকে বিএসএফ সদস্যরা নৌকার ওপর থেকে তাদের আটক করে। এরপর বালুচরে নিয়ে গিয়ে লাঠি ও রাইফেল দিয়ে তাদের রাতভর পিটিয়ে ভোররাতের দিকে ছেড়ে দেয়।

বিএইচএস/এফবি/এমএসআই

 
.

Best Electronics Products



আলোচিত সংবাদ

nilsagor ad