মাদক ব্যবসা ছেড়ে স্বাভাবিক জীবনে ফিরতে চান বগুড়ার এক গৃহবধু

ঢাকা, মঙ্গলবার, ২১ আগস্ট ২০১৮ | ৬ ভাদ্র ১৪২৫

মাদক ব্যবসা ছেড়ে স্বাভাবিক জীবনে ফিরতে চান বগুড়ার এক গৃহবধু

বগুড়া প্রতিনিধি ২:৩০ পূর্বাহ্ণ, ফেব্রুয়ারি ১৩, ২০১৮

মাদক ব্যবসা ছেড়ে স্বাভাবিক জীবনে ফিরতে চান বগুড়ার এক গৃহবধু

মাদক ব্যবসা ছেড়ে সুস্থ স্বাভাবিক জীবনে ফিরে যেতে চান বগুড়া শাজাহানপুরের রেহেনা বেগম (৩৬) নামের এক গৃহবধু। সোমবার বিকালে শাজাহানপুর প্রেসক্লাবে আয়োজিত এক সংবাদ সম্মেলনে তিনি এ ঘোষণা দেন। রেহেনা বেগম উপজেলার সাজাপুর গ্রামের আবতার আলী ওরফে পিতারের স্ত্রী।

লিখিত বক্তব্যে তিনি বলেন, নিজের ভুল ও পারিপার্শ্বিক কারণে তিনি মাদক ব্যবসায় জড়িয়ে পড়েছিলেন। মাদক ব্যবসার কারণে জেল জরিমানাসহ বিভিন্ন হয়রানির শিকার হতে হয়েছে এবং এলাকায় দুর্নাম ছড়িয়ে পড়েছে। এখন তিনি তার ভুল বুঝতে পেরেছেন।


তিনি আরো বলেন, প্রায় ১ বছর আগে মাদক ব্যবসা ছেড়ে দিয়ে স্বাভাবিক জীবনে ফিরে এসেছি। আমি বিশ্বাস করি স্বাভাবিক জবিনে ফিরে অন্য ১০ জনের মত মাথা উঁচু করে সমাজে বাঁচার অধিকার আমারও আছে।

তিনি জানান, ৬ কন্যা সন্তান নিয়ে সংসার জীবনে জীবিকার তাগিদে পেশা হিসাবে এখন কৃষি কাজকে বেছে নিয়েছেন। অন্যের নিকট থেকে জমি বর্গা নিয়ে চাষাবাদ করছেন।

এমতাবস্থায় সুস্থ্য স্বাভাবিকভাবে জীবন যাপনের জন্য বগুড়া জেলা প্রশাসক, পুলিশ সুপার, শাজাহানপুর থানার ওসি সহ সকলের সু-দৃষ্টি ও সহযোগিতা কামনা করেন রেহেনা বেগম। পাশাপাশি আর কোনদিন সর্বনাশা মাদক ব্যবসার সাথে নিজেকে জড়াবেন না বলে অঙ্গিকার করেন।  

এএইচ/আরজি