লা রিভ-এ বাহারি ডিজাইনের স্প্রিং-সামার কালেকশন

ঢাকা, শনিবার, ২৩ জুন ২০১৮ | ৯ আষাঢ় ১৪২৫

লা রিভ-এ বাহারি ডিজাইনের স্প্রিং-সামার কালেকশন

পরিবর্তন ডেস্ক ৪:১২ অপরাহ্ণ, মার্চ ১১, ২০১৮

print
লা রিভ-এ বাহারি ডিজাইনের স্প্রিং-সামার কালেকশন

গ্রীষ্ম-বসন্তের বর্ণিল ও উজ্জ্বল বাহারি ডিজাইনের পোশাক নিয়ে হাজির হয়েছে দেশের শীর্ষস্থানীয় পোশাক ও অনুষঙ্গ প্রতিষ্ঠান ‘লা রিভ’। সকল আউটলেট ও www.lerevecraze.com অনলাইন স্টোরে পাওয়া যাচ্ছে পণ্যগুলো।

প্রতিষ্ঠান সূত্রে জানা গেছে, লা রিভের প্রধান নির্বাহী মন্নুজান নার্গিসের পরিকল্পনা ও উপস্থাপনায় এই গ্রীষ্ম-বসন্ত সমাহারে রয়েছে নাইন-টু-নাইন অফিস এন্ড আফটার অফিস, ক্যাজুয়াল ও এথনিক পোশাক।

কর্মজীবী নারীদের জন্য কর্মক্ষেত্র ও অফিস শেষে অনুষ্ঠান কিংবা আয়োজনে অংশ নিতে মানানসই পোশাকের মাঝে উল্লেখযোগ্য- টিউনিক, শার্ট, লং কামিজ, ব্লেজার ও ফরমাল ট্রাউজার, কিউলটস ও পালাজ্জো ইত্যাদি।

নারীদের ক্যাজুয়াল কালেকশনে রয়েছে- টিউনিক, শ্র্যাগ, শার্ট ও টপ ইত্যাদি।

নারীদের এথনিক কালেকশনে শাড়ির বিশাল সংগ্রহের সঙ্গে আরো রয়েছে কামিজ, সালোয়ার-কামিজ ও অন্যান্য সাজপোশাক।

ফ্লক, পাফ, রাবার ও ডিজিটাল প্রিন্ট ছাড়াও এমব্রয়ডারি ও হ্যান্ড এমব্রয়ডারির মাধ্যমে থ্রিডি এম্বেলিশমেন্ট করা নজরকারা এসব পোশাক যেকোনো উৎসব-আয়োজনে কিংবা ঘরে ও বাইরে পরার জন্য মানানসই ও সময়োপযোগী।

ছেলেদের গ্রীষ্ম-বসন্ত সমাহারে বাড়তি মাত্রা যোগ করতে ভাইব্রেন্ট ক্যারিবিয়ান হলিডে অনুসৃত পোশাকসমূহকে মূলত তিনটি ভাগে ভাগ করা হয়েছে- ক্যাজুয়াল, অ্যাথলেইজার ও নাইন-টু-নাইন অফিস এন্ড আফটার অফিস।

কেবল ভ্রমণপিয়াসু নয়, ঘরে-বাইরে যেকোনো কিছুতেই মানানসই ক্যাজুয়াল আয়োজনে প্রাধান্য দেয়া হয়েছে ডিজিটালি প্রিন্টেড ক্যারিবিয়ান সামার শার্ট, গ্রাফিক প্রিন্ট শার্ট উইথ মেচিং শর্ট, ক্যাজুয়াল ট্রাউজার এন্ড ডেনিম।

উৎসব-আয়োজনে ছেলেদের পোশাক মানেই বাহারি পাঞ্জাবির ঝিলিক। এমন অনুষ্ঠানে সবার নজর কাড়তে লা রিভ এথনিক কালেকশন থেকে বেছে নিতে পারেন যেকোনো বয়স ও মাপের প্রিন্ট, চেক, স্ট্রাইপ ও অন্যান্য নকশার পাঞ্জাবি-পাজামা ইত্যাদি।

এছাড়াও, পরিবারের ছোটমণিদের জন্য লা রিভ গ্রীষ্ম-বসন্ত সমাহারের কিডস কর্নারে রয়েছে চমৎকার সব পোশাকআশাক। নবজাতক থেকে তিন বছর বয়সী শিশুদের জন্য আরামদায়ক পরিচ্ছদসহ চার থেকে বারো বছর বয়সীদের জন্য রয়েছে বিভিন্ন রঙ ও মাপের সব ধরনের পোশাক।

২০০৯ সালে যাত্রা শুরু করে লা রিভ। ঢাকার মোহাম্মদপুরে আদাবর থানা সংলগ্ন হীরা টাওয়ার ও বাসাবো আগমন সিনেমা কমপ্লেক্সে ফ্ল্যাগশিপ স্টোরসহ ঢাকার বনশ্রী, ধানমন্ডি, মিরপুর, উত্তরা, ওয়ারী, বেইলি রোড, যমুনা ফিউচার পার্ক, বসুন্ধরা সিটি ও পুলিশ প্লাজাসহ নারায়ণগঞ্জ এবং সিলেটে নিজস্ব আউটলেট রয়েছে।

এছাড়াও, পণ্য হাতে পেয়ে মূল্য পরিশোধের সুবিধায় www.lerevecraze.com থেকেও ঘরে বসেই বাংলাদেশের যেকোনো প্রান্ত থেকেই লা রিভ পণ্য কেনা যায়।

বিএইচ/

 
.




আলোচিত সংবাদ