টিএসসি চত্বরে ‘তুখোড়’

ঢাকা, বৃহস্পতিবার, ২৪ আগস্ট ২০১৭ | ৯ ভাদ্র ১৪২৪

টিএসসি চত্বরে ‘তুখোড়’

পরিবর্তন প্রতিবেদক ১২:৫৭ অপরাহ্ণ, ডিসেম্বর ৩০, ২০১৬

print
টিএসসি চত্বরে ‘তুখোড়’

মিডিয়া পোস্টের আয়োজনে ভিন্ন ধরনের প্রচারণায় নেমেছে মিজানুর রহমান লাবু পরিচালিত প্রথম সিনেমা ‘তুখোড়’। প্রচারণার অংশ হিসেবে ‘তুখোড়’ টিম বুধবার সন্ধ্যায় হাজির হয়েছিল ঢাকা বিশ্ববিদ্যালয়ের প্রাণকেন্দ্র টিএসসি চত্বরে। অনেকটা সময় কাটিয়েছে চত্বরে থাকা ছাত্র-ছাত্রী আর বিভিন্ন শ্রেণি-পেশার মানুষের সঙ্গে।

অনুষ্ঠানের শুরুতে কয়েকটি গান পরিবেশন করেন রাজ্জাক দেওয়ান ও তার দল। এরপর এক একে প্রদর্শিত হয় সিনেমার মোশন পোস্টার, টিজার ও গান। প্রকাশ করা হয় ‘তুখোড়’-এর চূড়ান্ত ট্রেলার। 

উপস্থিত দর্শকদের সঙ্গে কথা বলেন পরিচালক মিজানুর রহমান লাবু, নবাগত নায়ক শিবলী নওমান, অভিনেতা শিমুল খান, সাদিয়া সোমা ও কলকাতার রাতাশ্রী দত্ত। শুভ কামনা জানাতে আরো হাজির ছিলেন মডেল-অভিনেতা অন্তু করিম। 

আয়োজনের আরেক আকর্ষণ ছিলেন সঙ্গীতশিল্পী পারভেজ। সিনেমায় কণ্ঠ দেওয়া নিজের গান পরিবেশন করেন অনুষ্ঠানের শেষ ভাগে। 

অনুষ্ঠানে সবার বক্তব্য ছিল একই সুরে বাঁধা— ‘হলে গিয়ে সিনেমা দেখুন, বাংলা চলচ্চিত্রকে বাঁচাতে এগিয়ে আসুন’। 

টিএসসি চত্বর ছাড়াও প্রচারণার অংশ হিসেবে এরই মধ্যে ‘তুখোড়’ টিম গিয়েছেন রাজধানীর কড়াইল বস্তি, সাভার, নেত্রকোণা ও কুমিল্লায়। মুক্তির আগে দেশের বিভিন্ন জেলা প্রচারণায় অংশ নেবেন তারা। 

‘তুখোড়’-এ আরো দেখা যাবে লাক্স চ্যানেল আই সুন্দরী সামিহা খান, রহমতউল্লাহ, মাহমুদুল ইসলাম মিঠু, টুটুল চৌধুরী, রাশেদ মামুন ও শায়েরীকে। 

পজেটিভ সিস্টেমস অ্যান্ড সাপোর্টসের ব্যানারে ‘তুখোড়’ প্রযোজনা করেছেন এহতেশামুল হক সানজিব। কাহিনী লিখেছেন মাহমুদুল হক রাজীব। পরিচালনার পাশাপাশি সিনেমার চিত্রনাট্য করেছেন মিজানুর রহমান লাবু। 

ডব্লিউএস/এনডিএস 

print
 
nilsagor ad

আলোচিত সংবাদ

nilsagor ad