কারচুপি না হলে রায় মেনে নেব : রিজভী

ঢাকা, সোমবার, ২৬ জুন ২০১৭ | ১২ আষাঢ় ১৪২৪

কারচুপি না হলে রায় মেনে নেব : রিজভী

পরিবর্তন প্রতিবেদক ৫:৪৫ অপরাহ্ণ, ডিসেম্বর ২২, ২০১৬

print
কারচুপি না হলে রায় মেনে নেব : রিজভী

বিএনপির সিনিয়র যুগ্ম মহাসচিব রুহুল কবির রিজভী আহমেদ বলেছেন, নারায়ণগঞ্জ সিটি কর্পোরেশন নির্বাচনে এ পর্যন্ত যতটুকু দেখেছি তাতে নির্বাচন সুষ্ঠু মনে হয়েছে। ফলাফল গণনায় সত্যিকার অর্থে কোনো কারচুপি না হলে জনগণের রায় মেনে নেব। রাজধানীর নয়াপল্টনে বিএনপির কেন্দ্রীয় কার্যালয়ে বৃহস্পতিবার বিকেল ৪টায় নারায়ণগঞ্জ সিটি করপোরেশন নির্বাচনের ভোটগ্রহণ শেষে এক সংবাদ সম্মেলনে তিনি এ কথা বলেন।

রিজভী বলেন, ‘জনগণের রায় আমরা মেনে নেব। যে ফলাফলে জনগণের রায়ের প্রতিফলন ঘটবে সেটা মেনে নিতে আমরা প্রস্তুত। নির্বাচনটা কতটুকু সুষ্ঠু হয়েছে, বা এর গভীরে কী চলছে সেটা ফলাফল ঘোষণার পর বোঝা যাবে।’

তিনি বলেন, পর্দার অন্তরালে কী হয়, তা আমাদের জানা নেই। প্রশাসন, নির্বাচনী কর্মকর্তা, আইনশৃঙ্খলা বাহিনী—সবার প্রতি আমাদের আহ্বান, ভোট গণনা ও ফলাফল ঘোষণা পর্যন্ত পর্দার অন্তরালে যেন কোনো কিছু না ঘটে।

সংবাদ সম্মেলনে রিজভী বিএনপির পোলিং এজেন্টদের গণনা থেকে ফলাফল ঘোষণা পর্যন্ত দৃষ্টিসীমায় মধ্যে অবস্থান করতে দেওয়ার জন্য প্রশাসনের প্রতি আহ্বান জানান।

সাংবাদিকদের এক প্রশ্নের জবাবে রিজভী বলেন, ‘অতীত অভিজ্ঞতা থেকে বলেছি। এই সরকারের আমলে ফলাফল ছিনিয়ে নেওয়ার অনেক ঘটনা ঘটেছে। শেষ মুহূর্তে প্রভাব বিস্তার করে ফলাফল অনুকূলে নিতে পারে।’

এইচজে/এসবি

print
 

আলোচিত সংবাদ