নিজের উদযাপনের ব্যাখ্যা দিলেন মুশফিক

ঢাকা, বৃহস্পতিবার, ১৭ আগস্ট ২০১৭ | ২ ভাদ্র ১৪২৪

নিজের উদযাপনের ব্যাখ্যা দিলেন মুশফিক

পরিবর্তন প্রতিবেদক ৭:৪৮ অপরাহ্ণ, নভেম্বর ১৪, ২০১৬

print
নিজের উদযাপনের ব্যাখ্যা দিলেন মুশফিক

দলের জয়ে সাধারণও এতোটা উচ্ছ্বাস করতে কখনো খুব একটা দেখা যায় না তাকে। হয়ত সেই উদযাপনটা মনে মনে করতেন মুশফিকুর রহিম। কিন্তু চলতি বিপিএলে বরিশাল বুলসের হয়ে খেলা বাংলাদেশ টেস্ট অধিনায়ক গত দুই ম্যাচ জয়ের পর দারুণ উদযাপন করেছেন। সোমবার চিটাগং ভাইকিংসের বিপক্ষেও সেটাই দেখা গেল মুশির থেকে। ম্যাচ পরবর্তী সংবাদ সম্মেলনে তার এই বাড়তি উদযাপনের ব্যাখ্যা দিলেন বরিশাল অধিনায়ক।

এ ব্যাপারে মিরপুর শের-ই-বাংলা স্টেডিয়ামে মুশফিক বলেন, ‘দল জিতলে একটা মানুষ স্বাভাবিক উদযাপন করে বা আবেগ থাকতেই পারে। সবদলই প্রায় সমান, সবাই অনেক কঠোর পরিশ্রম করছে। যেটা তামিমও বলে গেল তাদের (ফ্র্যাঞ্চাইজির) অনেক বড় একটা অংশগ্রহন থাকে। তাদের আসলে পারফরম্যান্স ছাড়া দেওয়ার কিছু নাই। আমরা সেটা চেষ্টা করছি এবং সফল হচ্ছি এ জন্য খুব ভালো লাগছে।’

হঠাৎ করে নিজের মধ্যে পরিবর্তন নিয়ে মুশি বলেন, ‘ফিরে পাওয়ার আনন্দ তো অবশ্যই। এতদিন দেখলাম ইমোশন এক্সপ্রেশন না করে কিছুই হয় না, তো দেখলাম যে ভালো করে যদি কিছু করা যায়। এটাই পরিবর্তন আর কোন পরিবর্তন নেই।’

বিপিএলে নিজেদের প্রথম ম্যাচে ঢাকা ডায়নামাইটসের বিপক্ষে ৮ উইকেটে হেরে শুরু করেছিল বুলস। এরপর তিন ম্যাচ পরপর জিতে বেশ ফুরফুরে মেজাজে রয়েছে দলটির ক্রিকেটাররা। এই ধারাবাহিকতা পুরো টুর্নামেন্টেই ধরে রাখতে চান মুশফিক।

 ধারাবাহিকতা ধরে রাখা নিয়ে মুশফিক বললেন, ‘শেষ কয়েকটা ম্যাচে খুব ভালো খেলছি আমরা। চেষ্টা থাকবে এটাই ধরে রাখা। কারণ টি-টুয়েন্টিতে সবসময় ভালো খেলা সহজ না, কারণ ম্যাচের পরিস্থিতি আলাদা থাকে। অনেক সময় প্রথম বল মারতে হয় অনেক সময় অনেক ঝুঁকি নিতে হয়। সেদিক থেকে বলবো এ চারটা ম্যাচ খুব ভালো গেছে, চেষ্টা করবো এটার ধারাবাহিকতা ধরে রাখতে।

উল্লেখ্য, আগামী ১৭ নভেম্বর বিপিএলের চিটাগং পর্বের প্রথম দিনেই মাঠে নামবে বরিশাল। দিনের দ্বিতীয় ম্যাচে ঐদিন রংপুর রাইডার্সের মুখোমুখি হবে মুশফিক-নাফীসরা।

সিআর/এটি

print
 
nilsagor ad

আলোচিত সংবাদ

nilsagor ad