ভাগ্নির বিয়ের আয়োজনে বাসায় ফিরলেন অসুস্থ এরশাদ

ঢাকা, মঙ্গলবার, ২৭ জুন ২০১৭ | ১৩ আষাঢ় ১৪২৪

ভাগ্নির বিয়ের আয়োজনে বাসায় ফিরলেন অসুস্থ এরশাদ

বিশেষ প্রতিনিধি ১০:০৯ অপরাহ্ণ, এপ্রিল ২০, ২০১৭

print
ভাগ্নির বিয়ের আয়োজনে বাসায় ফিরলেন অসুস্থ এরশাদ

অসুস্থতা নিয়েও ভাগ্নি টুম্পার সাথে দলের সাবেক মহাসচিব জিয়াউদ্দিন আহমেদ বাবলুর বিয়ে সম্পন্ন করতে হাসপাতাল থেকে বাসায় ফিরেছেন জাতীয় পার্টির চেয়ারম্যান হুসাইন মুহম্মদ এরশাদ। বৃহস্পতিবার সন্ধ্যায় তিনি বাসায় ফিরে এসেছেন বলে পরিবর্তন ডটকমকে জানিয়েছেন তার মুখপাত্র ও জাতীয় পার্টির প্রেসিডিয়াম সদস্য সুনীল শুভ্র রায়।

এরশাদ নিউমোনিয়া এবং বুকের সংক্রমণ নিয়ে গত শনিবার থেকে সম্মিলিত সামরিক হাসপাতালে (সিএমএইচ) ভর্তি ছিলেন। তার বোন সংসদ সদস্য মেরিনা ইয়াসমিনের মেয়ে মেহেজেবুননেছা রহমান টুম্পার সাথে ৬৫ বছর বয়সী জিয়াউদ্দিন বাবলুর বিয়ে হবে শুক্রবার।

শুক্রবার সকালে একসাথে গুলশানের প্রেসিডেন্সিয়াল প্যালেসে বিয়ের কাবিন অনুষ্ঠান হবে বলে মেরিনা ইয়াসমিন পরিবর্তন ডটকমকে জানিয়েছেন।

তিনি জানান, বিয়ের সব আয়োজন শেষ হয়েছে। শুক্রবার সন্ধ্যায় বিয়ে অনুষ্ঠিত হবে বিলাস বহুল লা মেরিডিয়ান হোটেলে।

বাবলু-টুম্পার বিয়েতে আমন্ত্রণ করা হয়েছে প্রধানমন্ত্রী শেখ হাসিনাসহ মন্ত্রিপরিষদ সদস্যরা।

বিয়ের প্রস্তুতি সম্পর্কে এর আগে, মেরিনা ইয়াসমিন বলেন, অনুষ্ঠান সুন্দর করার জন্য তাদের হবু জামাই জিয়াউদ্দিন বাবলুর সাথে পারিবারিকভাবে সার্বক্ষণিক যোগাযোগ রক্ষা করা হচ্ছে।

তবে এই বিয়েতে এরশাদের ঘনিষ্ঠ নেতারা ছাড়া জাতীয় পার্টির অন্য নেতাদের দাওয়াত দেওয়া হচ্ছে না বলে দলটির একটি সূত্রে জানা গেছে।

দলীয় ও পারিবারিক সূত্রে জানা গেছে, এরশাদের উদ্যোগেই জিয়াউদ্দিন বাবলু আবার বিয়ে করছেন। ঘরোয়াভাবে এ বিয়ে অনুষ্ঠান হবে।

জিয়াউদ্দিন বাবলু দশম জাতীয় সংসদে জাপার দলীয় সাংসদ। তাঁর হবু শাশুড়ি মেরিনা ইয়াসমিন সংরক্ষিত নারী আসনের সংসদ সদস্য। মামা শ্বশুর এরশাদও এ সংসদের সাংসদ। আর মামি শাশুড়ি রওশন এরশাদ জাতীয় সংসদের বিরোধীদলীয় নেতা।

জিয়াউদ্দিন বাবলুর স্ত্রী ফরিদা সরকার ক্যানসারে আক্রান্ত হয়ে ২০০৫ সালে মারা যান। ফরিদা নর্থ সাউথ ইউনিভার্সিটির ইংরেজি বিভাগের অধ্যাপক ছিলেন। বাবলুর হবু স্ত্রী মেহেজেবুননেছা রহমানও অধ্যাপক। তিনি সাউথ ইস্ট ইউনিভার্সিটির বিবিএর প্রোগ্রাম ডিরেক্টর। প্রথম সংসারে তার এক মেয়ে ও এক ছেলে রয়েছে।

এদিকে স্ত্রী ফরিদা সরকারের মৃত্যুর পর একমাত্র ছেলে আশিক আহমেদকে নিয়ে আছেন জিয়াউদ্দিন বাবলু। ছেলে এমবিএ শেষ করে ব্যবসা করছেন, বিয়েও করেছেন।

এআরপি/এমডি

বাবলুর বিয়েতে আমন্ত্রিত প্রধানমন্ত্রী

print
 

আলোচিত সংবাদ