ট্রাম্পের কুকর্মের কথা স্বীকার করলেন পর্ন তারকা

ঢাকা, বৃহস্পতিবার, ২৪ মে ২০১৮ | ১০ জ্যৈষ্ঠ ১৪২৫

ট্রাম্পের কুকর্মের কথা স্বীকার করলেন পর্ন তারকা

পরিবর্তন ডেস্ক ১:৪৫ অপরাহ্ণ, জানুয়ারি ১৮, ২০১৮

print
ট্রাম্পের কুকর্মের কথা স্বীকার করলেন পর্ন তারকা

একসপ্তাহ যেতে না যেতেই মার্কিন প্রেসিডেন্ট ডোনাল্ড ট্রাম্পের ব্যাপারে বিপরীত কথা বললেন দেশটির পর্ণতারকা স্টেফানি ক্লিফোর্ড। মার্কিন সংবাদমাধ্যম শিকাগো ট্রিবিউন এবং নিউজ উইকের প্রতিবেদনে বলা হয়, প্রেসিডেন্ট নির্বাচনের সময় ট্রাম্পের কুকর্ম ফাঁস না করার শর্তে সত্যিই টাকা নিয়েছিলেন তিনি।

দু’জনের মধ্যে যৌন সম্পর্কের কথা মুখে না বললেও জানিয়েছেন, ট্রাম্পের কর্মচারীর কাছ থেকে তিনি টাকা নিয়েছিলেন। একটি গল্‌ফ টুর্নামেন্টে ২০০৬ সালে স্টেফানির সঙ্গে আলাপ হয় ট্রাম্পের। ট্রাম্পের বয়স তখন ৭১ বছর আর স্টেফানির ৩৮।

সেখানেই নাকি পর্ন তারকার সঙ্গে ঘনিষ্ঠ মুহূর্ত কাটান ট্রাম্প। তবে ২০১৬ সালে নির্বাচনী প্রচার শুরু হলে স্টেফানিকে মুখ বন্ধ রাখার জন্য টাকা দেন ট্রাম্প।

কিন্তু মার্কিন সংবাদমাধ্যমে বিষয়টি ফাঁস হয়ে গেলে স্টেফানি বলেছিলেন, ‘‌ট্রাম্পের সঙ্গে আলাপ হয়েছিল ঠিকই, তবে কোনও শারীরিক সম্পর্ক হয়নি।’ টাকার কথাও অস্বীকার করে বলেছিলেন, ট্রাম্প অত্যন্ত ভদ্রলোক। একটি দেশের প্রেসিডেন্ট সম্পর্কে এরকম গুজব রটানো অন্যায়।

অবশ্য সপ্তাহ না যেতেই পুরো বিষয়টি সম্পর্কে উল্টো কথা বলেন স্টেফানি। কারণ হিসেবে জানান,‘‌আমার ভয় ছিল, মুখ খুললে হয়তো টাকাটা আমি পাবো না।’

কেবিএ

 
.

Best Electronics Products



আলোচিত সংবাদ

nilsagor ad