কম্বল বিতরণের ছবি তোলা নিয়ে দু’নেতার মারপিট

ঢাকা, শনিবার, ২০ জানুয়ারি ২০১৮ | ৭ মাঘ ১৪২৪

কম্বল বিতরণের ছবি তোলা নিয়ে দু’নেতার মারপিট

পরিবর্তন ডেস্ক ৫:০৮ অপরাহ্ণ, জানুয়ারি ১৪, ২০১৮

print
কম্বল বিতরণের ছবি তোলা নিয়ে দু’নেতার মারপিট

প্রচণ্ড ঠান্ডায় কষ্টে থাকা দরিদ্র মানুষদের নিয়ে রাজনীতি করতে গিয়ে প্রকাশ্যে বিবাদে জড়িয়ে পড়লেন ক্ষমতাসীন দলের দুই নেতা। ঘটনাটি ঘটেছে ভারতের উত্তর প্রদেশে। ভারতীয় সংবাদমাধ্যম এনডিটিভি রোববার এক প্রতিবেদনে জানায়, সুবিধা বঞ্চিত মানুষদের কম্বল বিতরণের এক অনুষ্ঠানে ছবি তোলা নিয়ে বিবাদে জড়ান বিজেপি’র দুই নেতা।

প্রতিবেদনে বলা হয়, শনিবার রাজধানী লখনউ থেকে ১শ’ কিলোমিটার দূরে ওই অনুষ্ঠানের আয়োজন করা হয়। সেখানে উপস্থিত ছিলেন বিজেপি দলের সাংসদ রেখা বর্মা এবং শশাঙ্ক ত্রিবেদী। কম্বল বিতরণের অনুষ্ঠান চলাকালীন সাংসদ রেখা বর্মা হঠাত্‍ই প্রচণ্ড উত্তেজিত হয়ে ত্রিবেদীর এক সমর্থকের গালে চড় কষান।

ঘটনার প্রতিবাদে তখনই শশাঙ্ক ত্রিবেদী নিজের জুতো খুলে তার দিকে তেড়ে যান। দুই নেতার এই অবস্থা দেখে তাদের সমর্থকেরাও হাতাহাতিতে জড়িয়ে পড়েন।

এখানেই শেষ নয়, সেই সময় সাংসদ রেখা বর্মা অনুষ্ঠানে কর্তব্যরত এক পুলিশকর্মীকেও চড় মারেন বলে অভিযোগ উঠেছে। তার অভিযোগ, ওই পুলিশ তার দলের সমর্থকদের সঙ্গে খারাপ ব্যবহার করছিলেন। এই নিয়েও দুই নেতার সমর্থকদের মধ্যেও তুমুল বিতর্ক বাঁধে।

পরে জানা যায়, গরীব মানুষের হাতে কম্বল তুলে দেয়ার সময় কে আগে ছবি তুলবেন তা নিয়েই নাকি দু’জনের মধ্যে ঝগড়ার সুত্রপাত। এদিকে, দুই নেতার মারামারিতে কম্বল বিতরণের অনুষ্ঠান পণ্ড হয়ে যায়।

পুলিশ অবশ্য বলছে, দুই নেতার গণ্ডগোল সম্পর্কে তাদের কাছে এখনও কোনো লিখিত অভিযোগ আসেনি। তবে অভিযোগ আসলে অবশ্যই তদন্ত করে দেখা হবে।

ভিডিও...

কেবিএ

print
 
.

আলোচিত সংবাদ

nilsagor ad