বলিরেখা দূর করতে গোসল করুন ‘বিয়ার পুলে’

ঢাকা, বুধবার, ১৩ ডিসেম্বর ২০১৭ | ২৯ অগ্রহায়ণ ১৪২৪

বলিরেখা দূর করতে গোসল করুন ‘বিয়ার পুলে’

পরিবর্তন ডেস্ক ১১:৪৭ পূর্বাহ্ণ, ডিসেম্বর ০৭, ২০১৭

print
বলিরেখা দূর করতে গোসল করুন ‘বিয়ার পুলে’

কল খুলে বিয়ার পানের কথা নতুন নয়। কিন্তু কখনো কী শুনেছেন বিয়ার দিয়ে তৈরি হয়েছে গোসলের জন্য একটি আস্ত সুইমিং পুল। অস্ট্রিয়ার স্টার্কেনবার্গ ক্যাসেলে তৈরি করা হয়ে এমনই বিয়ার পুল। বিশ্বে যা প্রথম বলাই যায়। একটা দুটো নয় একেবারে সাত সাতটা বিয়ার পুল। প্রত্যেকটির দৈর্ঘ ১৩ ফুট। সুইমিং পুলেরই সমান। তাতে অনায়াসে উথাল পাথাল করে সাতর কাটতে পারবেন আপনি। ২ ঘণ্টার এই বিয়ার পুলে সাঁতার কাটার জন্য মাত্র ১৬ হাজার ৫১৮ টাকা খরচ করলেই হবে।

.

এমনিতেই বিয়ারে স্নান করলে নাকি ত্বকের মসৃণতা আর ঔউজ্জ্বল্য বাড়ে। সে স্নান যদি বিয়ার পুলে হয় তাহলে তো কথাই নেই। আরো চিকন হবে ত্বক, দূর হবে বলিরেখা। বিয়ার স্নানে আর একটি উপকারিতা হল, শরীরে রক্ত সঞ্চালন আরো ভালো হয়। যার জেরে রোগ জ্বালা থেকেও মুক্তি ঘটে।

এছাড়া বিয়ার চুলের জন্যও অনেক উপকারি এটা আমরা অনেকেই জানি। চুল পড়া রোধ করতে, নতুন চুল গজাতে, চুলে করা বিভিন্ন রঙয়ে সেড ঠিক রাখতে বিয়ার অনক ব্যবহার করা হয়ে থাকে।



বিয়ার পুলে সাঁতার কাটতে গেলে একটি সাবধনতা নিতে হবে আপনাকে। যেহেতু বিয়ার পুলটি রোজ পরিষ্কার করা হয় না। সেজন্য সেখানে হাবুডুবু খেলেও ভুলেও কিন্তু পুলের বিয়ার পান করবেন না। তাহলে কিন্তু অসুখ অবধারিত। বিয়ার স্নানে আরও একটু আমোদ চাইলে পাশেই আছে হুইস্কির ভাঁটি।

তথ্য ও ছবি: thesun

ইসি/

print
 

আলোচিত সংবাদ

nilsagor ad