ওভেনে ঢুকিয়ে দুই শিশুকে হত্যা করলেন মা!

ঢাকা, বৃহস্পতিবার, ২৩ নভেম্বর ২০১৭ | ৯ অগ্রহায়ণ ১৪২৪

ওভেনে ঢুকিয়ে দুই শিশুকে হত্যা করলেন মা!

পরিবর্তন ডেস্ক ৪:০১ অপরাহ্ণ, অক্টোবর ২০, ২০১৭

print
ওভেনে ঢুকিয়ে দুই শিশুকে হত্যা করলেন মা!

মা তার সন্তানকে হত্যা করবেন এমনটা কল্পনা করাও কঠিন। কিন্তু মাঝেমধ্যে এমন কঠিন সত্যও দেখতে হয়। বিশেষ করে মা যখন আর স্বাভাবিক অবস্থায় থাকেন না, তখন এমন অনাকাঙ্ক্ষিত ঘটনা ঘটে।

.

এমনই মর্মান্তিক ঘটনা ঘটিয়েছেন যুক্তরাষ্ট্রের জর্জিয়ার আটলান্টা শহরের বাসিন্দা লামোরা উলিয়ামস। দুই শিশু ছেলেকে ওভেনে ঢুকিয়ে জীবন্ত দগ্ধ করে মারেন এই মা।

পুলিশ জানিয়েছে, ফুলটন কাউন্টির বাসিন্দা লামোরা তার স্বামী জামিল পেনের থেকে আলাদা থাকতেন। চার সন্তানের মধ্যে লামোরার সঙ্গে তার ফ্ল্যাটে ছিল তিন ছেলে। পাশের বাড়িতে খেলছিল মেয়েটি।

ফুলটন কাউন্টির পুলিশের দাবি, শুক্রবার কেয়ান্টে উইলিয়ামস এবং জা’কার্টার পেনকে ওভেনে ঢুকিয়ে তা ‘অন’ করে দেন লামোরা। ওভেনেই দগ্ধ হয়ে মারা যায় দুই শিশু।

এর পর ওভেন থেকে তাদের মৃতদেহ বের করে মেঝেতে রেখে দেন লামোরা। ওই অবস্থাতেই স্বামী জামিলের সঙ্গে ‘ভিডিও চ্যাট’ শুরু করেন তিনি।

ভিডিও চ্যাটের সময় মেঝেতে কে’য়ান্টে এবং জা’কার্টারের নিথর দেহ দেখে প্রথমে সন্দেহ হয় জামিলের। সঙ্গে সঙ্গে পুলিশে খবর দেন তিনি। পুলিশ এসে ওই দুই শিশুর মৃতদেহ উদ্ধার করে।

পুলিশের কাছে লামোরা দাবি করেন, এক আত্মীয়ের কাছে ওই দুই শিশুকে দেখাশোনার জন্য ছেড়ে গিয়েছিলেন তিনি। তখনই ওই শিশুরা মারা গিয়েছে।

তবে লামোরার কথায় অসঙ্গতি দেখা দেওয়ায় পুলিশের সন্দেহ হয়। তাকে সন্তানদের খুনের অভিযোগে গ্রেফতার করা হয়।

তদন্তে পুলিশ জানতে পেরেছে, মানসিকভাবে অসুস্থ লামোরা। ১৯ বছর বয়সে বাবার মৃত্যুর পর থেকেই তার মানসিক সমস্যা দেখা দেয়।

এমএসআই

print
 

আলোচিত সংবাদ

nilsagor ad