বিল ক্লিনটনের থ্রিলার উপন্যাস ‘প্রেসিডেন্ট নিখোঁজ’ টিভিতে!

ঢাকা, মঙ্গলবার, ২৪ অক্টোবর ২০১৭ | ৯ কার্তিক ১৪২৪

বিল ক্লিনটনের থ্রিলার উপন্যাস ‘প্রেসিডেন্ট নিখোঁজ’ টিভিতে!

পরিবর্তন ডেস্ক ২:০২ অপরাহ্ণ, সেপ্টেম্বর ২৩, ২০১৭

print
বিল ক্লিনটনের থ্রিলার উপন্যাস ‘প্রেসিডেন্ট নিখোঁজ’ টিভিতে!

সাবেক মার্কিন প্রেসিডেন্ট বিল ক্লিনটনের প্রথম উপন্যাস দিয়ে একটি টিভি সিরিজ করতে চাচ্ছে একটি জনপ্রিয় টিভি চ্যানেল। যদিও বইটি এ বছর বাজারে আসছেনা। কিন্তু সেটি দিয়ে খুব শীঘ্রই একটি টিভি সিরিজ করা হতে পারে বলে জানা যায়। রয়টার্সের বরাত দিয়ে খবরটি প্রকাশ করেছে আল আরাবিয়া। জনপ্রিয় থ্রিলার লেখক জেমস প্যাটারসনের সাথে মিলে বিল ক্লিনটন ‘দ্য প্রেসিডেন্ট ইজ মিসিং’ নামে একটি বই লিখেছেন। বইটিতে একজন দায়িত্বরত প্রেসিডেন্টকে নিখোঁজ হয়ে যেতে দেখা যাবে। বলাই বাহুল্য, এক্ষেত্রে দুই দুই বার মার্কিন প্রেসিডেন্ট হিসেবে দায়িত্ব পালন করা বিল ক্লিনটন তার ব্যক্তিগত অভিজ্ঞতা কাজে লাগিয়েছেন।

বইটি নিয়ে ব্যাপক আগ্রহ দেখা গেলেও এজন্য অপেক্ষা করতে হবে আগামী বছর পর্যন্ত। ২০১৮ সালের জুন মাসে বইটি প্রকাশিত হবে। বইটি প্রকাশ হলে এটি হবে প্রথম কোনো থ্রিলার বই যেটাতে সহ-লেখক ছিলেন একজন মার্কিন প্রেসিডেন্ট!

বইটি নিয়ে টিভি শো তৈরির খবর বিষয়ে বিল ক্লিনটন একটি বিবৃতিতে জানান, ‘আমি সত্যিই বইটি লেখা উপভোগ করছি। এবং জিমের সাথে কাজ করা উপভোগ্য। টিভি শোতে আমাদের চরিত্রগুলো দেখতে আর তর সইছেনা।’

উল্লেখ্য, সিবিএস নামে একটি ক্যাবল নেটওয়ার্ক এই থ্রিলার শোটি করতে যাচ্ছে বলে জানা যায়। তবে শোটিতে কারা অভিনয় করবেন, কবে থেকে সম্প্রচার শুরু হবে সেটা নিয়ে বিস্তারিত কোনো তথ্য দিচ্ছে না সিবিএস।

এসবিআই/এএসটি

print
 

আলোচিত সংবাদ

nilsagor ad