গাড়িতে লুকিয়ে ছিল ১০ ফুটের গোখরা! (ভিডিও)

ঢাকা, সোমবার, ২৬ জুন ২০১৭ | ১২ আষাঢ় ১৪২৪

গাড়িতে লুকিয়ে ছিল ১০ ফুটের গোখরা! (ভিডিও)

পরিবর্তন ডেস্ক ৩:৪৯ অপরাহ্ণ, জুন ১৯, ২০১৭

print
গাড়িতে লুকিয়ে ছিল ১০ ফুটের গোখরা! (ভিডিও)

পৃথিবীর সবচেয়ে বিষধর সাপ হিসেবে ধরা হয় কিং কোবরা অর্থাৎ রাজ গোখরাকে। সাপের এই জাতকে অনেকে শঙ্খচূড় নামেও চেনেন। মূলত এরা দক্ষিণ এশিয়ার বনাঞ্চলে দেখতে পাওয়া যায়। তবে কখনও কখনও এদের শহরেও দেখা যায়। সম্প্রতি চীনে এমনই এক বিশাল আকারের গোখরা সাপকে দেখা গেছে।

চীনের সংবাদমাধ্যম পিপলস ডেইলি সম্প্রতি ১০ ফুটের এক কিং কোবরার ভিডিও প্রকাশ করেছে। পাশাপাশি প্রতিবেদনে জানিয়েছে, চীনের ইউনান প্রদেশে বিশাল এই বিষাক্ত সাপটি ধরা পড়ে। শহরের এক গাড়ির ইঞ্জিনের ভিতরে বহাল তবিয়তেই ঘাঁটি গেড়েছিল সেটি।

কিন্তু মানুষের চোখে পড়ে যাওয়ায় সেটিকে টেনে হিঁচড়ে বের করা হয়। সেটির ভিডিও সামাজিক যোগাযোগমাধ্যমে প্রকাশের পর ভাইরাল হয়। ভিডিওটিতে দেখা যায়, একদল পুলিশ সাপটিতে গাড়ির ইঞ্জিনের ভেতর থেকে বের করছে।

প্রায় সাড়ে ৪ কেজি ওজনের সাপটিকে বের করতে বেশ কসরৎ করতে হয় পুলিশ সদস্যদের। বিষাক্ত সাপটিকে পরে ব্যাগে ঢুকিয়ে নিরাপদ স্থানে নিয়ে যাওয়া হয়।

ফেসবুকে ভিডিওটি প্রকাশের অল্প সময়ের মধ্যেই প্রায় ৭০ হাজার মানুষ তা দেখে ফেলে। প্রতিক্রিয়া দেখান সহস্রাধিক মানুষ। সংবাদমাধ্যমটি পরে জানায়, সাপটিকে জঙ্গলে ছেড়ে দেয়া হয়েছে।

ভিডিও দেখতে ক্লিক করুন

কেবিএ

 

print
 

আলোচিত সংবাদ