ফিরে এলো নব্বই দশকের হেয়ার ব্যান্ড স্ক্রাঞ্চিজ

ঢাকা, শনিবার, ২৪ জুন ২০১৭ | ১০ আষাঢ় ১৪২৪

ফিরে এলো নব্বই দশকের হেয়ার ব্যান্ড স্ক্রাঞ্চিজ

পরিবর্তন ডেস্ক ১:৩৫ অপরাহ্ণ, এপ্রিল ১৭, ২০১৭

print
ফিরে এলো নব্বই দশকের হেয়ার ব্যান্ড স্ক্রাঞ্চিজ

গত কয়েক বছরে নব্বই দশকের সব ফ্যাশন ফিরে এসে নতুন করে জায়গা করে নিয়েছে। ফের নতুন করে জনপ্রিয়তা পেয়েছে। এমনকি তখনকার সময়ের চুল বাধার হেয়ার ব্যান্ডও এসে মিশেছে সাম্প্রতিক এ ফ্যাশনের স্রোতে।

ছোটবেলায় অনেকে চুল বাঁধতে ব্যবহার করেছিলেন মোটা ও সাধারণ কাপড় বা ভেলভেটের তৈরি হেয়ার ব্যান্ড। ছোটবেলার স্মৃতিবিজড়িত এ ব্যান্ড এখন আবার নতুন করে ফ্যাশন অনুষঙ্গ হয়ে এসেছে। এর নাম স্ক্রাঞ্চিজ।

গায়িকা সেলেনা গোমেজকে সম্প্রতি তার সঙ্গীর সঙ্গে এ স্ক্রাঞ্চিজ পড়া অবস্থায় দেখা যায়। সেলেনার সঙ্গে স্ক্রাঞ্চিজও চলে আসে লাইমলাইটে।

পরিত্যাক্ত বা ফেলে দেওয়া কাপড়ের তৈরি স্ক্রাঞ্চিজ এসেছে আধুনিক ও নতুন ডিজাইনে। হলিউডের ফ্যাশন বোদ্ধারা এতে হেয়ার ক্লাউড বলেও ডাকছেন। অর্থাৎ চুলে এক টুকরো মেঘ।

চুলে পনিটেইল করার জন্য খুবই কার্যকরি এ হেয়ারব্যান্ড। ড্যানিশদের ফ্যাশনে এটি ইতোমধ্যেই জায়গা করে নিয়েছে।

আপনি চাইলে বাসায় বসেও এ হেয়ার ব্যান্ড তৈরি করে নিতে পারবেন। খুবই সহজ তৈরি করা। আপনার কোনো অব্যবহৃত বা ফেলে দেওয়া কাপড় থেকে নিজের পছন্দমতো এক টুকরো কাপড় নিয়ে তার ভেতরে ইলাস্টিক দিয়ে সেলাই করে নিবেন। হয়ে গেলো বাহারি স্ক্রাঞ্চিজ।

আপনি চাইলে আপনার কাপড়ের সঙ্গে মিলিয়েও এ স্ক্রাঞ্চিজ পড়তে পারেন। ওয়েস্টার্ন পোশাক এবং সালোয়ার কামিজে খুব সুন্দর মানিয়ে যাবে নতুন করে ফিরে আসা এ হেয়ার ব্যান্ড।

সূত্র : পপ সুগার, ভোগ, হলিউড লাইফ

আরবি/এনডিএস

print
 

আলোচিত সংবাদ