সমুদ্র দর্শনে গিয়ে হলেন গণধর্ষণ

ঢাকা, শনিবার, ২৩ জুন ২০১৮ | ৮ আষাঢ় ১৪২৫

সমুদ্র দর্শনে গিয়ে হলেন গণধর্ষণ

পরিবর্তন ডেস্ক ৩:২১ অপরাহ্ণ, মে ২৬, ২০১৮

print
সমুদ্র দর্শনে গিয়ে হলেন গণধর্ষণ

প্রেমিকের সঙ্গে প্রেমিকা গিয়েছিলেন সমুদ্র দর্শনে। কিন্তু সেখানে গিয়ে তাকে গণধর্ষণের শিকার হতে হয়। ভারতীয় সংবাদমাধ্যম সুত্রে জানা যায়, সম্প্রতি এক জুটি ভারতের গোয়ায় এমন পরিস্থিতির শিকার হন। গোয়ায় সমুদ্র সৈকতেই প্রেমিকের সামনে গণধর্ষণ করে দুষ্কৃতিকারীরা।

ঘটনাটি গত বৃহস্পতিবার ঘটলেও শনিবার তা প্রকাশ্যে আসে। প্রতিবেদনে বলা হয়, গোয়ার সেরনাভাতিম সৈকতে প্রেমিক-প্রেমিকা ঘুরে বেড়াচ্ছিলেন। এসময় বেশ কয়েক জন যুবক তাদের ঘিরে ধরে।

একা পেয়ে বিরক্ত করতে থাকে তারা। এক পর্যায়ে তাদের জামা কাপড় খুলতে বলে। রাজি না হওয়ায় তাদের নগ্ন হতে একপ্রকার বাধ্য করা হয়।

যুবকেরা এরপর তাদের নগ্ন ছবি তুলে হুমকি দেয়,  টাকা না দিলে ওই ছবি প্রকাশ করে দেওয়া হবে। তাতেও জুটি রাজি না হওয়ায় প্রেমিকের সামনে ওই নারীকে ধর্ষণ করে দুষ্কৃতিকারীরা।

এরপর তারা পুলিশের কাছে এসে অভিযোগ দায়ের করে। পুলিশ জানিয়েছে, ধর্ষিতার ডাক্তারি পরীক্ষা করা হয়েছে। বেশ কয়েক জনকে জিজ্ঞাসাবাদও করা হয়েছে।

এদিকে ভারতীয় সংবাদমাধ্যম এনডিটিভি জানিয়েছে, এই ঘটনায় জড়িত সন্দেহে শনিবার দুই যুবককে গ্রেফতার করা হয়েছে। এদের একজন ২৩ বছর বয়সি ধানাঞ্জয় পাল এবং অপরজন ১৯ বছরের সন্তোষ ভাড়িয়া। এদের দু’জনই ইন্দোরের বাসিন্দা বলে পুলিশ জানিয়েছে।

পুলিশ আরও জানিয়েছে, অভিযুক্ত ৩ জনের মধ্যে দু’জনকে গ্রেফতার করা সম্ভব হলেও একজন পলাতক রয়েছে। সেও ইন্দোরেই বাসিন্দা। তাদের বিরুদ্ধে ধর্ষণ এবং ডাকাতির অভিযোগে মামলা দায়ের হয়েছে।  

কেবিএ

 
.




আলোচিত সংবাদ