কুকুরের সঙ্গে সঙ্গম, দম্পতি গ্রেফতার

ঢাকা, সোমবার, ২৮ মে ২০১৮ | ১৪ জ্যৈষ্ঠ ১৪২৫

কুকুরের সঙ্গে সঙ্গম, দম্পতি গ্রেফতার

পরিবর্তন ডেস্ক ১:২৯ অপরাহ্ণ, এপ্রিল ২৬, ২০১৮

print
কুকুরের সঙ্গে সঙ্গম, দম্পতি গ্রেফতার

সম্প্রতি যুক্তরাষ্ট্রে আউরোরায় একটি পেট্রোল পাম্পে জেনেটি এলিন সোলানে নামের নারীর সঙ্গে আলাপ হয় এক পুলিশ কর্মীর। আলাপের এক পর্যায়ে বন্ধুত্বও গড়ে ওঠে। আর সেই সম্পর্কের কারণেই হয়তো, ওই পুলিশ কর্মী জানতে পারেন এলিন সম্পর্কে কিছু ভয়ানক কথা।

এলিন কথায় কথায় জানান, সদ্যই তার বিবাহ বিচ্ছেদ হয়েছে। কিন্তু যে কারণে বিচ্ছেদ, তা জেনেই মাথায় হাত পুলিশ কর্মীর।

মার্কিন সংবাদমাধ্যম দি ডেনভার পোস্ট জানায়, স্বামীর বিকৃত যৌন অভ্যাসের কারণে বাধ্য হয়েই সম্পর্ক শেষ করেছেন তিনি। কিন্তু বিকৃত যৌনতার চিত্র যে এতো ভয়ঙ্কর হতে পারে তা ওই পুলিশ কর্মীর ধারণারও বাইরে ছিল।

সোলানো ওই পুলিশকর্মীকে জানান, স্বামী ফ্রেডারিক নাকি জোর করেই তার পোষা কুকুরের সঙ্গে যৌন সম্পর্ক স্থাপন করত। সেখানেই শেষ নয়, বিকৃত কাম চরিতার্থ করতে সে কুকুরের সঙ্গে যৌনতায় স্ত্রীকেও বাধ্য করতো।

দিনের পর দিন চলত বাড়ির পোষা কুকুরের উপর এমন অমানবিক ও নিকৃষ্ট অত্যাচার। ইন্টারনেটে অশ্লীল ভিডিও দেখে তা পোষা কুকুরের উপর প্রয়োগ করতেন তারা। এভাবেই দীর্ঘদিন ধরে তাদের বিকৃত যৌনতা চলছিল।

কিন্তু ডিভোর্সের কারণ জানার পর চমকে যান পুলিশ কর্মী। সেখানেও বিকৃত মানসিকতার সন্ধান পান।

এলিন সোলানে জানান, তার মনে হচ্ছিলো স্বামী ফ্রেডারিক ব্লু মাঞ্জারেস স্ত্রীর চাইতেও কুকুরকেই বেশি ভালোবাসতেন। আর সেই ভাবনা থেকেই দু’জনের সম্পর্ক শীতল হতে হতে সংঘাতে রূপ নেয়। প্রায়ই দুজনের মধ্যে ঝগড়া হতো। এক পর্যায়ে সম্পর্ক ছেদের সিদ্ধান্ত নেন এলিন।

পুরো ব্যাপার জেনে সঙ্গে সঙ্গে ওই পুলিশ কর্মী তার মহলে যোগাযোগ করে বিষয়টি খুলে বলেন। ফলে পুলিশ স্ব:প্রণোদিত হয়েই তদন্তে নামে। আর তাতেই বের হয়ে আসে ঘটনার সত্যতা।

নিয়মিত বিকৃত যৌনতার শিকার হয়ে কুকুরটির অবস্থাও ছিল বেশ করুন। তাকে উদ্ধার করে তাই স্থানীয় পশু হাসপাতালে পাঠিয়েছে পুলিশ। বাড়ির কুকুরকে যৌন নিগ্রহের অভিযোগে ফ্রেডারিক তো বটেই..  এলিনকেও গ্রেফতার করেছে পুলিশ।

প্রতিবেদনে বলা হয়, যুক্তরাষ্ট্রে পোষা প্রাণীর উপর কোনো ধরনের অত্যাচার প্রতিরোধে কড়া আইন রয়েছে। ফলে বিকৃত যৌনতার জন্য ওই সদ্য বিচ্ছেদ হওয়া দম্পতির যে কড়া শাস্তি ভাগ্যে রয়েছে তা বলাই বাহুল্য।  

কেবিএ

 
.




আলোচিত সংবাদ