ট্রাম্পের কারণে ম্যাগাজিনে উপেক্ষিত মেলানিয়া

ঢাকা, মঙ্গলবার, ২৪ এপ্রিল ২০১৮ | ১১ বৈশাখ ১৪২৫

ট্রাম্পের কারণে ম্যাগাজিনে উপেক্ষিত মেলানিয়া

পরিবর্তন ডেস্ক ৯:১০ অপরাহ্ণ, এপ্রিল ১৫, ২০১৮

print
ট্রাম্পের কারণে ম্যাগাজিনে উপেক্ষিত মেলানিয়া

যুক্তরাষ্ট্রের প্রেসিডেন্ট ডোনাল্ড ট্রাম্পের স্ত্রী মেলানিয়াকে পাত্তাই দিচ্ছেন না ম্যাগাজিনগুলোর সম্পাদকেরা।

ডোনাল্ড ট্রাম্প প্রেসিডেন্ট হিসেবে দায়িত্ব গ্রহণের পর থেকেই মেলানিয়াকে যে ফ্যাশন ম্যাগাজিনের সম্পাদকেরা উপেক্ষা করছেন, এ বিষয়ে গত সপ্তাহে অভিনেতা জেমস উডস একটি টুইট করলে সেটি নিয়ে ইন্টারনেটে ব্যাপক আলোচনা শুরু হয়।

টুইটারে একটি পোস্টে উডস বলেন, ‘ট্রাম্প যদি ডেমোক্রেট হতেন, মেলানিয়া প্রতিমাসে পৃথিবীর সব অভিজাত নারীদের ম্যাগাজিনগুলোর প্রচ্ছদে জায়গা পেতেন।’

টুইটে মার্কিন ফার্স্ট লেডির একটি ছবি পোস্ট করেন উডস, যাতে মেলানিয়াকে একটি নকশা করা চেয়ারের হালকা নিল রঙের পোশাক পরে বসে থাকতে দেখা যায়। ছবিটি এখন পর্যন্ত ৬২ হাজার মানুষ লাইক এবং ২০ হাজার বার রিটুইট করেছে।

ফার্স্ট লেডি হওয়ার পর মেলানিয়াকে কেবল একটি মাত্র ম্যাগাজিনের- ভ্যানিটি ফেয়ার মেক্সিকো’র প্রচ্ছদে দেখা গেছে। ম্যাগাজিনটির ফেব্রুয়ারি ২০১৭ সংখ্যায় যখন মেলানিয়ার ছবি ছাপা হয়, তখন ট্রাম্প মেক্সিকোর সীমান্তে দেয়াল দেয়ার জন্য মেক্সিকোকেই টাকা দায়ের জন্য চাপ দিচ্ছিলেন।

এছাড়া সাবেক এই মডেলকে নিয়ে সংখ্যা করার কথা যুক্তরাষ্ট্রের কোনো ম্যাগাজিন চিন্তা করেনি।

২০১৬ সালের ডিসেম্বরে ভোগ ম্যাগাজিনের এডিটর ইন চিফ অ্যানা উইন্টর একবার ট্রাম্প টাওয়ারে যান। তখন মেলানিয়াকে দিয়ে ভোগের প্রচ্ছদ করার গুঞ্জন শোনা গেলেও পরে জানা যায় তা ভুয়া।

কিন্তু, সাবেক প্রেসিডেন্ট বারাক ওবামার ফান্ড রেইজার বা তহবিল সংগ্রাহকদের একজন অ্যানা উইন্টর মিশেল ওবামার জন্য তার সাধ্য অনুযায়ী সব কিছু করেছিলেন।

২০০৯ থেকে ২০১৭ পর্যন্ত বারাক ওবামা প্রেসিডেন্ট থাকাকালে মিশেল ওবামা কমপক্ষে ৩০টি ম্যাগাজিনের প্রচ্ছদে এসেছেন, এর মধ্যে তিনি তিনবার এসেছেন ভোগের প্রচ্ছদে।

এছাড়াও, এসেন্স, টাইম, মোর ও গ্লামারের মত প্রভাবশালী মাগাজিগুলো মিশেলকে নিয়ে প্রচ্ছদ করেছে দুইবার করে। অন্যান্য যেসব ম্যাগাজিন মিশেলকে নিয়ে প্রচ্ছদ তৈরি করেছে, তাদের মধ্যে রয়েছে রেডবুক, ইনস্টাইল ও রাডার।

এমআর/এমএসআই

 
.




আলোচিত সংবাদ

nilsagor ad