অনলাইন জরিপ ফলাফল
 

ঢাকা, মঙ্গলবার, ২৪ জানুয়ারি ২০১৭ | ১০ মাঘ ১৪২৩
শিরোনাম :

প্রধানমন্ত্রী শেখ হাসিনা বলেছেন, ‘ঔপনিবেশিক আমলের ধ্যান-ধারণার পরিবর্তে গণতান্ত্রিক মূল্যবোধের সাথে একাত্ম হয়ে পুলিশের সেবা আরও জনবান্ধব করতে হবে।’ সরকার প্রধানের এ আহ্বানে ইতিবাচক সাড়া মিলবে বলে মনে করেন কি?

ভোট দিয়েছেন ৭৭৭ জন | হ্যাঁ: ৩১৪, না: ২০৯, মন্তব্য নেই: ২৫৪

হ্যাঁ
 
৪০%
না
 
২৭%
মন্তব্য নেই
 
৩৩%

‘রামপালে কয়লাভিত্তিক বিদ্যুৎকেন্দ্র স্থাপনের অর্থনৈতিক চুক্তি ফেব্রুয়ারিতে হবে উল্লেখ করে বিদ্যুৎ, জ্বালানি ও খনিজ সম্পদ প্রতিমন্ত্রী নসরুল হামিদ বিপু আবারও বলেছেন, রামপালে বিদ্যুৎকেন্দ্র স্থাপন করলে পরিবেশের কোনো ক্ষতি হবে না। আপনি কি একমত?

ভোট দিয়েছেন ৬৯১ জন | হ্যাঁ: ১৫৫, না: ৩৫০, মন্তব্য নেই: ১৮৬

হ্যাঁ
 
২২%
না
 
৫১%
মন্তব্য নেই
 
২৭%

‘আপনারা শুধু রাজনৈতিক বক্তৃতা দিবেন না। নিজ নিজ এলাকাকে মাদকমুক্ত করেন।’ আপনি কি মনে করেন, আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ওবায়দুল কাদেরের এ আহ্বানে সাড়া মিলবে?

ভোট দিয়েছেন ৭০৪ জন | হ্যাঁ: ১৪৫, না: ৩৫৭, মন্তব্য নেই: ২০২

হ্যাঁ
 
২১%
না
 
৫১%
মন্তব্য নেই
 
২৯%

নারায়ণগঞ্জের আলোচিত ৭ খুনের মামলার রায়কে আইন-শৃঙ্খলা রক্ষাকারী বাহিনীর বিপথগামী সদস্যদের জন্য একটা বার্তা বলে উল্লেখ করেছেন স্বরাষ্ট্রমন্ত্রী আসাদুজ্জামান খাঁন কামাল। আপনি কি সহমত?

ভোট দিয়েছেন ৮২৩ জন | হ্যাঁ: ৪৭৫, না: ৯৩, মন্তব্য নেই: ২৫৫

হ্যাঁ
 
৫৮%
না
 
১১%
মন্তব্য নেই
 
৩১%

‘এত দিন ধৈর্য ধরেছেন আর দুটো বছর ধৈর্য ধরে সাংবিধানিক পন্থায় আগামী জাতীয় সংসদ নির্বাচনে অংশ নিন।’ বিএনপির প্রতি স্বাস্থ্যমন্ত্রী মোহাম্মদ নাসিমের এই আহ্বানের সঙ্গে আপনি কি সহমত?

ভোট দিয়েছেন ৮০০ জন | হ্যাঁ: ৩৫৪, না: ২৪৫, মন্তব্য নেই: ২০১

হ্যাঁ
 
৪৪%
না
 
৩১%
মন্তব্য নেই
 
২৫%

প্রধানমন্ত্রীর ভাষণে গণতন্ত্র ফিরিয়ে আনা ও সুষ্ঠু নির্বাচনের লক্ষ্যে রাজনৈতিক সমঝোতার আভাস না থাকায় তা সময়ের চাহিদা মেটাতে সম্পূর্ণ ব্যর্থ হয়েছে বলে দাবি করেছেন বিএনপির মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর। আপনি কি একমত?

ভোট দিয়েছেন ৭০৫ জন | হ্যাঁ: ২৩৯, না: ৩২৫, মন্তব্য নেই: ১৪১

হ্যাঁ
 
৩৪%
না
 
৪৬%
মন্তব্য নেই
 
২০%

দুর্বৃত্তের গুলিতে নিহত সংসদ সদস্য মঞ্জুরুল ইসলাম লিটনের স্ত্রীকে হত্যাকারীদের শনাক্ত করে বিচারের কাঠগড়ায় দাঁড় করানোর যে ওয়াদা দিয়েছেন পুলিশপ্রধান এ কে এম শহীদুল হক – তা পূরণ হবে বলে মনে করেন কি?

ভোট দিয়েছেন ৭১৯ জন | হ্যাঁ: ২৭৫, না: ২৩৬, মন্তব্য নেই: ২০৮

হ্যাঁ
 
৩৮%
না
 
৩৩%
মন্তব্য নেই
 
২৯%

সমাজ অপরাধমুক্ত করতে আইন প্রয়োগের পাশাপাশি বিকল্প উপায় খোঁজার আহ্বান জানিয়ে আইনমন্ত্রী আনিসুল হক বলেছেন, ‘কেবল শাস্তি দিয়ে অপরাধ দমন করা যাবে না।’ আপনি কি একমত?

ভোট দিয়েছেন ৭৮৪ জন | হ্যাঁ: ৪১৫, না: ১১৩, মন্তব্য নেই: ২৫৬

হ্যাঁ
 
৫৩%
না
 
১৪%
মন্তব্য নেই
 
৩৩%

যশোরে ঘুষ দিতে রাজি না হওয়ায় থানায় ঝুলিয়ে এক যুবককে পেটানোর ঘটনায় অতিরিক্ত পুলিশ সুপারকে প্রধান করে দুই সদস্যের গঠিত তদন্ত কমিটি দিয়ে সঠিক তদন্ত সম্ভব বলে মনে করেন কি?

ভোট দিয়েছেন ৬৬৮ জন | হ্যাঁ: ১৫৭, না: ৩২২, মন্তব্য নেই: ১৮৯

হ্যাঁ
 
২৪%
না
 
৪৮%
মন্তব্য নেই
 
২৮%

'ও-তে ওড়না'। এই নিয়ে সোশ্যাল মিডিয়ায় সৃষ্ট বিতর্কের প্রেক্ষাপটে শিক্ষাবিদদের অনেকেই বলেছেন, শিশু-কিশোরদের পাঠ্যবইয়ে এভাবে ‘ওড়না’ শব্দটি ব্যবহারের মাধ্যমে জেন্ডার বৈষম্য প্রকাশ পেয়েছে। আপনি কি একমত?

ভোট দিয়েছেন ৭৪২ জন | হ্যাঁ: ৪২৬, না: ১৩০, মন্তব্য নেই: ১৮৬

হ্যাঁ
 
৫৭%
না
 
১৮%
মন্তব্য নেই
 
২৫%

© সর্বস্বত্ব সংরক্ষিত। এই ওয়েবসাইটের কোন লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি ।