আগের চেয়ে অনেক ভালো আছেন আইভী

ঢাকা, মঙ্গলবার, ২১ আগস্ট ২০১৮ | ৬ ভাদ্র ১৪২৫

আগের চেয়ে অনেক ভালো আছেন আইভী

জ্যেষ্ঠ প্রতিবেদক ৪:৩৮ অপরাহ্ণ, জানুয়ারি ২০, ২০১৮

আগের চেয়ে অনেক ভালো আছেন আইভী

নারায়ণগঞ্জ সিটি করপোরেশনের (নাসিক) মেয়র সেলিনা হায়াৎ আইভীর শারীরিক অবস্থা আগের চাইতে বেশ ভালো বলে জানিয়েছেন ল্যাব এইড হাসপাতালের জনসংযোগ কর্মকর্তা সাইফুর রহমান লেলিন।

শনিবার বিকেলে পরিবর্তন ডটকমকে টেলিফোনে এ তথ্য নিশ্চিত করেন তিনি।

লেলিন বলেন, মেয়র সেলিনা হায়াৎ আইভীর শারীরিক অবস্থা এখন স্থিতিশীল। রেসপন্স ভালো। আজকে আবারো তার সিটি স্ক্যান করা হয়েছে। সিটি স্ক্যান রিপোর্টের ওপর ডিপেন্ড করে পরবর্তী সিদ্ধান্ত নেবে হাসপাতাল কর্তৃপক্ষ। ওনার শারীরিক কন্ডিশন নিয়ে আনুষ্ঠানিকভাবে আজ রাত ৮টায় সংবাদ সম্মেলন করা হবে।

প্রসঙ্গত, বৃহস্পতিবার দুপুরে নারায়ণগঞ্জ জেনারেল হাসপাতালের তিন তলায় চিকিৎসাধীন সাংবাদিক শরীফউদ্দিন সবুজ, জেলা আওয়ামী লীগের যুগ্ম-সম্পাদক ও জেলা পরিষদ সদস্য জাহাঙ্গীর আলমসহ আহতদের দেখতে গিয়ে মেয়র আইভী হঠাৎ অসুস্থ হয়ে পড়েন। এরপর জরুরি ভিত্তিতে বিকেলে তাকে ঢাকার ল্যাবএইড হাসপাতালে আনা হয়। পরে আইভীকে সিসিইউতে স্থানান্তর করা হয়।

শুক্রবার সকালে তাকে দেখতে আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ওবায়দুল কাদেরও হাসপাতালে গিয়েছিলেন। তিনি সাংবাদিকদের জানিয়েছিলেন, আইভীর মাইনর ব্রেন হ্যামোরেজ হয়েছিল। এখন সে আউট অব ডেঞ্জার।

প্রসঙ্গত, নারায়ণগঞ্জ শহরে হকার উচ্ছেদ নিয়ে উত্তেজনার মধ্যে গত ১৬ জানুয়ারি চাষাঢ়ায় আওয়ামী লীগের স্থানীয় এমপি শামীম ওসমানের সমর্থকদের সঙ্গে সংঘর্ষে জড়িয়ে পড়েন মেয়র আইভীর সমর্থকরা। এতে মেয়র আইভী, সাংবাদিকসহ প্রায় শতাধিক ব্যক্তি আহত হন।

কেইবিডি/আরপি

আরো পড়ুন...
হঠাৎ অসুস্থ মেয়র আইভী, ঢাকায় আনা হচ্ছে
‘আমি কৃতজ্ঞ, আমি ঋণী’
অসুস্থ আইভী ল্যাবএইডের সিসিইউতে ভর্তি