কাউন্সিলর পদে বিএনপির ১০০ মনোনয়ন ফরম বিক্রি

ঢাকা, সোমবার, ২২ জানুয়ারি ২০১৮ | ৯ মাঘ ১৪২৪

কাউন্সিলর পদে বিএনপির ১০০ মনোনয়ন ফরম বিক্রি

জ্যেষ্ঠ প্রতিবেদক ৭:০৬ অপরাহ্ণ, জানুয়ারি ১৪, ২০১৮

print
কাউন্সিলর পদে বিএনপির ১০০ মনোনয়ন ফরম বিক্রি

ঢাকা মহানগর উত্তর সিটি কর্পোরেশন নির্বাচনে কাউন্সিলর পদে দলীয় মনোনয়ন প্রার্থীদের মধ্যে ১০০ জন ফরম সংগ্রহ করেছেন। সোমবার সকাল ৯টায় নয়াপল্টনে ভাসানী ভবনস্থ ঢাকা মহানগর উত্তর বিএনপি কার্যালয়ে মনোনয়ন প্রত্যাশীদের সাক্ষাৎকার অনুষ্ঠিত হবে।

রোববার ঢাকা মহানগর উত্তর বিএনপির পক্ষ থেকে ১০০ জন কাউন্সিলর প্রার্থীর কাছে দলীয় মনোয়ন ফরম বিক্রয় করা হয়। ঢাকা মহানগর উত্তর বিএনপির দপ্তর সম্পাদক এবিএমএ রাজ্জাক স্বাক্ষরিত বার্তায় এতথ্য জানা যায়।

বার্তায় জানানো হয়, ‘মহানগর উত্তর বিএনপি’র পক্ষ থেকে আসন্ন ঢাকা মহানগর উত্তর সিটি কর্পোরেশন নির্বাচনে কাউন্সিলর পদে দলীয় মনোনয়ন প্রার্থীদের নিকট ১০০ ফরম বিক্রয় করা হয়েছে। ইতোমধ্যে ৮৮টি ফরম জমা পড়েছে। সংরক্ষিত মহিলা কাউন্সিলর প্রার্থীর সংখ্যা ১০ জন।

বার্তায় আরও জানানো হয়, ঢাকা মহানগর উত্তর সিটি কর্পোরেশন নির্বাচনে মনোনয়ন প্রত্যাশীদের অভিনন্দন ও ধন্যবাদ জানিয়েছেন ঢাকা মহানগর উত্তর বিএনপির সভাপতি এম এ কাইয়ুম, সাধারণ সম্পাদক আহসান উল্লাহ হাসান এবং সিনিয়র সহ-সভাপতি মুন্সী বজলুল বাসিত আঞ্জুসহ দলের নেতারা।

এছাড়া আগামী দিনে দেশরক্ষার আন্দোলন-সংগ্রামে সকলকে ঐক্যবদ্ধ থেকে দেশনেত্রী বেগম খালেদা জিয়ার হাতকে শক্তিশালী করার আহবান জানান তারা।

ঢাকা মহানগর উত্তর বিএনপির সাধারণ সম্পাদক আহসান উল্লাহ হাসান এবং সিনিয়র সহ-সভাপতি মুন্সী বজলুল বাসিত আঞ্জুসহ মহানগর উত্তর বিএনপির প্রায় ৭ জন নেতার সমন্বয়ে একটি মনোয়ন বোর্ড গঠন করা হয়েছে বলে দলীয় সূত্রে জানা গেছে। মনোয়নয় বোর্ড প্রার্থী তালিকা চূড়ান্ত করবেন। 

ডিএনসিসি নির্বাচনের নতুন ১৮টি ওয়ার্ড সংযুক্ত করা হয়েছে। নতুন এই ওয়ার্ডগুলোতে নির্বাচন অনুষ্ঠিত হবে আগামী ২৬ ফেব্রুয়ারি।

এমএইচ/এসবি

print
 
.

আলোচিত সংবাদ

nilsagor ad