নেতাকর্মীদের বিরুদ্ধে মামলা ও গ্রেপ্তারে নিন্দা ঢাকা মহানগর উত্তর বিএনপির

ঢাকা, মঙ্গলবার, ২৪ অক্টোবর ২০১৭ | ৯ কার্তিক ১৪২৪

নেতাকর্মীদের বিরুদ্ধে মামলা ও গ্রেপ্তারে নিন্দা ঢাকা মহানগর উত্তর বিএনপির

জ্যেষ্ঠ প্রতিবেদক ১১:০৭ অপরাহ্ণ, অক্টোবর ১২, ২০১৭

print
নেতাকর্মীদের বিরুদ্ধে মামলা ও গ্রেপ্তারে নিন্দা ঢাকা মহানগর উত্তর বিএনপির

ঢাকা মহানগর পল্লবী থানায় ঢাকা মহানগর উত্তর বিএনপির সাধারণ সম্পাদক আহসান উল্লাহ হাসানের বিরুদ্ধে ‘রাজনৈতিক উদ্দেশ্যপ্রণোদিত’ দুটি মামলা দায়েরের ঘটনায় নিন্দা ও প্রতিবাদ জানিয়েছেন সংগঠনের সভাপতি এম এ কাইয়ুম, সিনিয়র সহ-সভাপতি মুন্সী বজলুল বাসিদ আঞ্জু এবং সিনিয়র যুগ্ম সম্মাদক আনোয়ারুজ্জামান আনোয়ার।

এছাড়া ঢাকা মহানগর উত্তর ভাসানটেক থানার ৯৫ নং ওয়ার্ড বিএনপির সিনিয়র সহ-সভাপতি মো. মেহের চাঁদ এবং মিরপুর থানার ১৩ নং ওয়ার্ড বিএনপি নেতা তহিদুল ইসলামকে গ্রেপ্তারের ঘটানায়ও নিন্দা ও প্রতিবাদ জানানো হয়েছে।

বৃহস্পতিবার এক বিবৃতিতে তারা বলেন, দেশব্যাপী বিএনপিসহ বিরোধী দলীয় নেতাকর্মীদের বিরুদ্ধে মিথ্যা মামলা দায়েরের অংশ হিসেবেই ঢাকা মহানগর উত্তর বিএনপির সাধারণ সম্পাদক আহসান উল্লাহ হাসানের বিরুদ্ধে পল্লবী থানা দুটি মিথ্যা ও রাজনৈতিক উদ্দেশ্যপ্রণোদিত মামলা দায়ের করা হয়েছে।

এছাড়া সারাদেশে বিএনপি ও এর অঙ্গ সংগঠনের নেতাকর্মীদের গ্রেপ্তারের ধারাবাহিকতায় ঢাকা মহানগর উত্তর ভাসানটেক থানার ৯৫ নং ওয়ার্ড বিএনপির সিনিয়র সহ-সভাপতি মো. মেহের চাঁদ এবং মিরপুর থানার ১৩ নং ওয়ার্ড বিএনপি নেতা তহিদুল ইসলামকে গ্রেপ্তার করা হয়েছে।

নেতৃবৃন্দ অবিলম্বে গ্রেপ্তার নেতাকর্মীদের বিরুদ্ধে দায়ের মামলা প্রত্যাহার ও তাদের মুক্তি দাবি করেন।

ঢাকা মহানগর বিএনপি উত্তরের দপ্তর সম্পাদক এ বি এম এ রাজ্জাক স্বাক্ষরিত এক বিবৃতি থেকে এসব তথ্য জানা গেছে।

এমএইচ/আইএম

print
 

আলোচিত সংবাদ

nilsagor ad